চিলমারীতে বৃত্তি পেল জিপিএ-৫ প্রাপ্ত ২০ শিক্ষার্থী

Pic 01.10

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত ২০ শিক্ষার্থীর মাঝে বৃত্তি সহায়তা প্রদান করা হয়েছে। ঢাকাস্থ দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি সহায়তার চেক ও কম্বল প্রদান করা হয়।
শনিবার সকালে গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজে যুগান্তর প্রতিনিধি প্রভাষক গোলাম মাহবুবের সভাপতিত্বে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অধ্যক্ষ মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে কলেজের উপাধ্যক্ষ মোছাঃ নাছিমা রব্বানী, মেঘনা ভাসমান তেল ডিপোর ডিপো সুপার মোঃ আবু সাঈদ, সহ-অধ্যাপক মিজানুর রহমান নাছিম, প্রেসক্লাব সাধারন সম্পাদক ও প্রভাষক মামুন অর রশিদ, প্রভাষক মিজানুর রহমান, দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশনের সমন্বয়কারী আলমগীর মোর্শেদ, আঃ লতিফ মেহেদী প্রমুখ।
উল্লেখ্য, গত ৯ মে তারিখে দৈনিক যুগান্তর পত্রিকায় অদম্য মেধাবীদের গল্প হিসেবে“আঁধারের মাঝে আলো ছড়িয়েছে ওরা” শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হলে ঢাকাস্থ দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশন নামের একটি সংগঠন যুগান্তর প্রতিনিধির মাধ্যমে ১৩ মেধাবী শিক্ষার্থীর শিক্ষার ব্যয় বহনের প্রতিশ্র“তি প্রদান করে। অনুরূপভাবে ২০১৭ সালে ৮ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছিল। ফাউন্ডেশনের পক্ষ থেকে ওই শিক্ষার্থীদের প্রতিমাসে শিক্ষা বৃত্তি সহায়তা প্রদান করবে বলে জানিয়েছিল। সে মোতাবেক ফাউন্ডেশনটির পক্ষ থেকে ২০১৭সালের ৭জন ও ২০১৮ সালের ১৩জন মিলে মোট ২০জন শিক্ষার্থীকে জনপ্রতি সাড়ে ৮ হাজার টাকার চেক ও ২টি করে কম্বল প্রদান করা হয়।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪