আলোচিত ’H2O’র সামনে গিয়ে ছবি দিলেন সেই প্রতিযোগী

h2-5bb325b3533cb

বিনোদন ডেস্ক: গতবারের মতো এবারেও আলোচনা সমালোচনায় জর্জরিত সুন্দরী খোঁজার প্লাটফর্ম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর গ্র্যান্ড ফাইনাল। অনলাইন-অফলাইন দুই মাধ্যমে এখন ভাইরাল অনুষ্ঠানটির গ্র্যান্ড ফাইনালের বেশ কয়েকটি বিষয়। বিশেষ করে প্রতিযোগীদের ভুল-ভ্রান্তিই এই আসরকে আলোচনায় নিয়ে আসে।

গ্র্যান্ড ফাইনালে আসা প্রতিযোগীদের একজন হলেন সুমনা নাথ অনন্যা। এই প্রতিযোগিতায় আসার আগেই শোবিজে পথ চলা শুরু হয়েছে তার। বেশ কয়েকটি টেলিভিশন নাটকে অভিনয় করেছেন তিনি। অভিনেতা ডিএ তায়েবের সঙ্গে ’ডিবি’ নামে একটি ধারাবাহিক নাটকে কয়েকটি পর্বে অভিনয় করেছেন সুমনা।

সুন্দরী প্রতিযোগিতার আসরে বিচারক খালেদ হোসেন সুজন অনন্যাকে প্রশ্ন করেন ‘ H2O মানে কী?’ প্রশ্নের অর্থ ধরতে পারছিলেন না অনন্যা। একটু সময় নিয়ে উত্তরে বলেন, H2O নামে রেস্টুরেন্ট আছে, ধানমন্ডিতে।

বিষয়টি নিয়ে সোমবার সোশ্যাল মিডিয়ায় জলঘোলা কম হয়নি। কিন্তু এই ঘোলাজল যেন আরেকটু ঘোলা করে দিলেন অনন্যা। মঙ্গলবার অনন্যাকে ধানমন্ডিতে সেই রেস্টুরেন্ট আমন্ত্রণ জানায়। তাদের আমন্ত্রণে সাড়া দেন এই প্রতিযোগী। সেখানে গিয়ে তাদের আমন্ত্রণ রক্ষা করেন। রেস্টুরেন্টে বেশকিছু ছবি তোলেন এবং নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেন তিনি।

ভাইরাল হওয়া প্রশ্ন ও উত্তর নিয়ে অনন্যা সমকাল অনলাইনকে বলেন, ‘আসলে প্রশ্নটা বুঝতে আমার সময় লেগেছে। আমি ভেবেছি স্যার হয়তো ফান করেছেন। তিনি যদি বলতেন H2O কিসের সংকেত তাহলে আমার ব্রেইন সেদিকে মুভ করতো। কিন্তু তিনি মানে জানতে চেয়েছেন, যেটার কারণে আমি বিভ্রান্ত হয়েছি।’

তবে অনন্যার এমন কাণ্ডে হতবাক নেটিজনরা। অনেকেই বলছেন, যেখানে অনুতাপ থাকা উচিৎ, সেখানে বিষয়টি নিয়ে মজা করছেন তিনি। তার এই বিষয়টিকে হালকাভাবে নেওয়া উচিত নয়।

এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না অনন্যা। তিনি সোমবার ফেসবুকে লিখেছেন, যার যেমন ইচ্ছে নিতে পারেন। কেউ নেগেটিভলি নিলেও নিতে পারেন, পজেটিভলি নিলেও নিতে পারেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪