মাশরাফি ভেলকিতে গুড়িয়ে গেল কুমিল্লা

01

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তজা টি-২০ ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বছর দেড়েক হলো। ছোট সংস্করণের এই ক্রিকেটে সর্বশেষ তিনি খেলেছেন গেল আসরের বিপিএলে। টি-২০ ক্রিকেট থেকে অবসর নিয়েছে ২০১৭ সালের এপ্রিলে শ্রীলংকার বিপক্ষে ম্যাচ খেলে।

কিন্তু টি-২০ ক্রিকেটে বল করতে ভুলে যাননি তিনি। ষষ্ঠ আসরে নিজেদের তৃতীয় ম্যাচে এসে কুমিল্লার বিপক্ষে সেটাই দেখিয়ে দিলেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি। তিনি এবারের আসরের অন্যতম সেরা দল কুমিল্লার ইনিংসের শুরুটা শুধু নাড়িয়ে দেননি ভিত্তি তুলে এনেছেন। আর তাতে মাত্র ৬৩ রানে থেমেছে কুমিল্লার ইনিংস।

মাশরাফি একে একে তুলে নিয়েছেন কুমিল্লার টপ অর্ডারের চার ব্যাটসম্যানকে। শুরুতে ফিরিয়েছেন তামিম ইকবালকে। তার আউট দেখে মনে হয়েছে, বলে কয়ে মাশরাফি সাজঘরে ফেরালেন তিনি। এরপর ইমরুল কায়েসকে ক্যাচে পরিণত করেন রাইডার্স অধিনায়ক। সেই ফাড়া যেতে না যেতে ওপেনার এভিন লুইসকে ক্যাচে পরিণত করেন ক্যাপ্টেন ফ্যান্টাসি।

এরপর তুলে নেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভ স্মিথকে। কুমিল্লা ততক্ষণে ১৮ রানে ৫ উইকেট হারিয়ে কাঁপছে। প্রতিপক্ষের পাঁচ উইকেটের চারটিই নেন মাশরাফি বিন মর্তুজা। তার ৪ ওভারে তিনি দেন মাত্র ১১ রান। কুমিল্লার হয়ে সর্বোচ্চ রান করেন আগের ম্যাচে দারুণ এক ইনিংস খেলে ম্যাচ জেতানো শহীন আফ্রিদি। তিনি ২৫ রান করেন। আর কেউ ১০ রানের কোটা যেতে পারেননি। রংপুরের এই বোলিং টোপে মাত্র ১৬.২ ওভারে অলআউট হয়ে যায় কুমিল্লা।

রংপুরের হয়ে নাজমুল ইসলাম দখলে নেন ৩টি উইকেট। তিনি একটি করে উইকেট ছুড়েছেন আর এবারের বিপিএলে তার নতুন উদযাপন দিয়ে দর্শকদের নজর কেড়েছেন। প্রতিপক্ষের ব্যাটসম্যানদের আউট করে তির ছোড়ার ভঙ্গিতে উদযাপন করেছেন এই স্পিনার। এছাড়া কুমিল্লার দুই উইকেট তুলে নেন শাফিউল ইসলাম। স্থানীয় বোলার দিয়ে রংপুর কাঁপন ধরিয়ে দিয়েছে কুমিল্লার।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪