ক্যান্সার আক্রান্ত তনুশ্রীর পাশে দাঁড়ানোর আহবান

Kurigram Tanusri Help Photo-07-01-19

হুমায়ুন কবরি সূর্য্য, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম বর্ডার গার্ড স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী তনুশ্রী ক্যান্সার রোগে আক্রান্ত। ২০১৫ সালে রংপুরে তার  ‘লিবার অভারী টিউমার’ অপারেশনের পর টিস্যু টেস্টে ক্যান্সার রোগ সনাক্ত হয়। এরপর তাকে ভারতে চিকিৎসা দেয়া হচ্ছে। ২০২১ সাল পর্যন্ত তাকে চিকিৎসকদের তত্ত্বাবধায়নে থাকতে হবে। এজন্য প্রায় ৫ লাখ টাকা প্রয়োজন। তার মৃৎ শিল্পী পিতার পক্ষে ব্যয় নির্বাহ করা সম্ভব হচ্ছে না।
সোমবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে তার চিকিৎসায় চল্লিশ হাজার টাকা তার পিতা প্রশান্ত কুমার পাল এর হাতে তুলে দেন সদর ইউএনও আমিন আল পারভেজ। এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু, সাবেক সভাপতি সফি খান, কুড়িগ্রাম টেলিভিশন রিপোর্টাস ফোরামের আহবায়ক হুমায়ুন কবির সূর্য্য প্রমুখ।
কুড়িগ্রাম পৌর এলাকার কৃঞ্চপুর কুমারপাড়া এলাকার বাসিন্দা মৃৎশিল্পী প্রশান্ত কুমার পাল জানান, প্রতিবছর ছয়মাস পরপর তাকে ভারতে নিয়ে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এসময় লিভার সিটি স্কান, আল্টাসনোগ্রাম ও রক্তের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এভাবে ২০২১ সাল পর্যন্ত তাকে ডাক্তারদের চিকিৎসাধীনে থাকতে হবে। আগামি ৯ জানুয়ারি মেয়েকে নিয়ে তিনি ভারতে যাচ্ছেন। সেখানে হাওড়া নারায়ণা সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসক অরুণাা শংকর রায়, অরুণাভ রায় ও পার্থ প্রতীম সেন এর যৌথ তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে।
মেয়ের চিকিৎসার পিছনে ইতোমধ্যে জায়গাজমি বিক্রি করে নি:স্ব পরিবারটি পরবর্তী চিকিৎসা ব্যয়ের জন্য বৃত্তবানদের কাছে সহযোগিতা চেয়েছেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪