নতুন বছরের প্রথম বিজ্ঞাপনে প্রিয়দর্শিনী মৌসুমী

বিনোদন প্রতিবেদক :  নতুন বছরের প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন প্রিয়দর্শিনী মৌসুমী। রিপন নাগের নির্দেশনায় একটি নতুন বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের তরল দুধের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। গত ২৯ ও ৩০ জানুয়ারি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে সেট ফেলে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। চলতি বছরের এটাই হচ্ছে প্রিয়দর্শিনী মৌসুমীর দেশের বিভিন্ন চ্যানেলে প্রচারের জন্য প্রথম কোন বিজ্ঞাপন। বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘ গুছানো একটি ইউনিটে কাজ করেছি। যে কারণে কোনরকম ঝামেলা ছাড়াই কাজটি আন্তরিকতা নিয়ে করতে পেরেছি। বিজ্ঞাপনটির গল্প ভাবনা আমার কাছে ভালোলেগেছে। যে কারণে কাজটি করার সময়ও আমি বেশ ভালোলাগা নিয়ে কাজটি করতে পেরেছি। চলতি সময়ের অন্যান্য বিজ্ঞাপনের চেয়ে একটু আলাদা হবে বলে আমি মনেকরি। এখন প্রচারে অপেক্ষায় আছি।’ নির্মাতা জানান শিগগিরই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে একযোগে প্রচারে আসবে। এদিকে আগামী ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১৫ ফেব্রুয়ারি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত মৌসুমী অভিনীত ‘রাত্রির যাত্রী’ সিনেমাটি।

 এর আগে সিনেমাটি মুক্তির বেশ কয়েকবার তারিখ নির্ধারিত হলেও এবার আর মুক্তির তারিখ পিছানোর কোনরকম ইচ্ছে নেই বলে জানান নির্মাতা হাবিব। ‘রাত্রির যাত্রী’ সিনেমায় মৌসুমীর বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। এদিকে এরইমধ্যে মৌসুমী’র সাঈদও রহমান সাঈদের ‘মধুর ক্যান্টিন’ সিনেমার কাজ আবারো শুরু করার কথা। গেলো ২৬ জানুয়ারি মৌসুমী আন্তর্জাতিক কাস্টমস দিবসের উদ্বোধনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে দিবসের শুভযাত্রা করেন এবং সেদিনের সকালের র‌্যালিতে অংশগ্রহণ করেন। নতুন বছরে মৌসুমী অভিনীত কোন সিনেমা এখনো মুক্তি পায়নি। ‘রাত্রির যাত্রী’ই হতে যাচ্ছে এ বছর মৌসুমী অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা। এদিকে গেলো বছরের শেষপ্রান্তে শ্রাবণ চক্রবর্তী দিপু পরিচালিত টেলিফিল্ম ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’য় অভিনয় করেন মৌসুমী। এতে তার বিপরীতে ছিলেন তৌকীর আহমেদ। এতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শবনম পারভীন। নির্মাতা দিপু জানান শিগগিরই টেলিফিল্মটি আরটিভিতে প্রচার হবে। এদিকে আওয়ামীলীগ থেকে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম ক্রয় করে জমা দিয়েছেন মৌসুমী।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪