চিলমারীতে ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় শিক্ষক গ্রেফতার ॥ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

Picture Chilmari- 02.02.2019-1

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জিয়াউর রহমান জিয়াকে অষ্টম শ্রেনীর শিক্ষার্থীকে শ্লীলতাহানীর চেষ্টায় গ্রেফতার করেছে চিলমারী থানা পুলিশ।
অভিযোগে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে দশটায় থানাহাট পাইলট উচ্চ বিদ্যালয়ে কোচিং পরীক্ষা শেষে অন্য ছাত্রীদের চলে যেতে বলে ৮ম শ্রেণীর ওই ছাত্রীকে ক্লাসরুমে ডেকে নিয়ে যান শিক্ষক জিয়াউর রহমান জিয়া। সেখানে মেয়েটিকে শ্লীলতাহানীর চেষ্টা করা হলে মেয়েটি কোন রকমে নিজেকে বাঁচিয়ে স্কুল থেকে বাড়িতে ছুটে আসে বলে জানায়। পরে শিক্ষার্থীটি অভিভাবকদের সকল ঘটনা খুলে বলে। ঘটনা শুনে পরিবারের লোকজন উত্তেজিত হয়ে ওই শিক্ষককে বাসায় পেয়ে সেখানে হামলা করে। এসময় তাকে বেদম মারপীট করা হয়। পরে মেয়েটির অভিভাবকরা ঘটনাটি লিখিতভাবে চিলমারী উপজেলা নির্বাহী অফিসারকে জানান। উপজেলা নির্বাহী অফিসার অভিযুক্ত শিক্ষক জিয়াউর রহমান জিয়াকে ডেকে নিয়ে ঘটনা জানতে চাইলে ওই শিক্ষক বিষয়টি অস্বীকার করেন।
এ ব্যাপারে সহকারি শিক্ষক জিয়াউর রহমান জিয়া বলেন, শিক্ষার্থীটিকে আগামিকাল থেকে কোচিং-এ আসতে নিষেধ করায় আমার উপর ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটানো হয়েছে।
এ ব্যাপারে চিলমারী উপজেলা নির্বাহী অফিসার শাহ মো: শামসুজ্জোহা জানান, শিক্ষার্থীটি লিখিতভাবে অভিযোগ করায় সহকারি শিক্ষক জিয়াউর রহমান জিয়াকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১। তারিখ: ০১/০২/১৯ইং। শনিবার তাকে কুড়িগ্রাম কোর্টে প্রেরনণ করা হয়েছে। এদিকে শনিবার দুপুরে ঐ শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে যৌন নির্যাতন প্রতিরোধ কমিটির ব্যানারে উপজেলা পরিষদ মোড়ে মানববন্ধন করে সুশীল সমাজ। মানববন্ধনে চিলমারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোঃ রুকুনুজ্জামান শাহীন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু আব্দুল্লাহ সিদ্দিক শুভ ও বর্তমান সাধারণ সম্পাদক এস, এম শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪