প্রথম ধাপে ৮৭ উপজেলায় ভোট ১০ই মার্চ

যুগের খবর ডেস্ক: আসন্ন উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ১০ই মার্চ অনুষ্ঠিত হবে প্রথম ধাপের ভোটগ্রহণ। আজ রোববার বিকালে  রাজধানীর আগারগাঁওস্থ জাতীয় নির্বাচন ভবনে কমিশনের সভা শেষে এই তফসিল ঘোষণা করেন সচিক হেলালুদ্দীন আহমদ।
তিনি জানান, নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১১ই ফেব্রুয়ারি। রিটার্নিং অফিসার মনোনয়নপত্র বাছাই করবেন ১২ই ফেব্রুয়ারি। ১৩ থেকে ১৫ই ফেব্রুয়ারি যাছাই বাছাইয়ের সিদ্ধান্তের উপর প্রার্থীরা আপিল দায়ের করতে পারবেন। আপলি নিষ্পত্তির জন্য সময় ধার্য করা হয়েছে ১৬ থেকে ১৮ই ফেব্রুয়ারি পর্যন্ত। এছাড়া নির্বাচন থেকে কোনো প্রার্থী সরে দাঁড়াতে চাইলে ১৯শে ফেব্রুয়ারির মধ্যে প্রার্থিতা প্রত্যাহার করতে হবে।
ময়মনসিংহ বিভাগের মধ্যে নেত্রকোনার আটপাড়া উপজেলা ছাড়া সবগুলো উপজেলা ও জামালপুরের সব উপজেলায়, সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর বাদ দিয়ে সব উপজেলায়, হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ বাদ দিয়ে সব উপজেলায় নির্বাচন হবে।
এছাড়া রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলা বাদ দিয়ে সবগুলো উপজেলায়, জয়পুরহাটের সব উপজেলায়, নাটোরের নলডাঙ্গা বাদ দিয়ে সবগুলো উপজেলা এবং রাজশাহী জেলার সবগুলো উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪