প্রেমিককে বিয়ে করলেন জেনিফার লরেন্স

যুগের খবর ডেস্ক: ২০০০ সালের পরে যেসব অভিনেত্রী হলিউডে পা রেখেছেন তাদের মধ্যে মেধায় এবং জনপ্রিয়তায় সবচেয়ে এগিয়ে আছেন জেনিফার লরেন্স। মাত্র তেইশ বছর বয়সে জিতেছেন বহুল আকাক্সিক্ষত অস্কার পুরস্কার। ২০১১ সাল থেকে ১৬ সাল পর্যন্ত একাডেমির ছয়টি আসরের চারটিতেই সেরার মনোনয়নে ছিলেন তিনি। তবে এতো প্রাপ্তির ভিড়েও ব্যক্তিজীবনে তিনি ভীষন রকমের অগোছালো।
সেই অগোছালো জীবনকে গুছিয়ে আনতে বিয়ে করছেন জেনিফার লরেন্স। প্রেমিক কুক ম্যারোনির সঙ্গে কিছুদিন আগেই বাগদান সেরেছেন এই ‘হাঙ্গার গেমস’ তারকা। ধর্মমতে পাশাপাশি থাকার শপথও নিয়েছেন দুজনে।
হলিউডভিত্তিক গসিপ ম্যাগাজিন কসমোপলিটন লরেন্সের বাগদানের খবরটি ‘সারপ্রাইজ’ শিরোনাম দিয়ে প্রকাশ করেছে বুধবার। পত্রিকাটি লিখেছে, স্বল্পসময়ের জন্য পরিচিত হলেও ম্যারোনির সঙ্গেই ঘর সাজানোর সিদ্ধান্ত নিয়েছেন লরেন্স। আর সেটি জানা গেছে লরেন্সের অনামিকায় থাকা হীরের আংটিটির সূত্র ধরে। কারণ কিছুদিন আগেও লরেন্সের আঙুলটি খালি ছিলো। পরে ফক্স নিউজের কাছে অবশ্য বাগদানের কথা স্বীকার করেন লরেন্স।
ম্যারোনির সঙ্গে মাত্র কয়েক মাস ধরে প্রেম করছেন লরেন্স। এর আগে মাদার সিনেমায় কাজ করার সময় ছবিটির পরিচালক ড্যারেন অ্যারোনফস্কির সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন তিনি। ‘ব্ল্যাক সোয়ান’ নির্মাতা ছাড়াও আরও চারজনের নাম রয়েছে লরেন্সের প্রেমিকের তালিকায়। তাই ‘স্বামী’ হিসেবে ম্যারোনির জিতে যাওয়ায় অবাক হয়েছেন অনেকে। এমনকি লরেন্সের ভক্তরাও ঘটনাটিকে ‘আশাতীত’ বলে বর্ণনা করেছেন।
২০১৫ এবং ১৬ সালে লরেন্স ছিলেন সবচেয়ে বেশি দামি অভিনেত্রী। টাইম ম্যাগাজিনের দৃষ্টিতে ২০১৩ সালের প্রভাবশালী মানুষের তালিকায় ঢুকেছিল তার নাম। একই বছর ‘সিলভার লাইনিংস প্লেবুক’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে ‘সোনালী মানব’কেও নিজের করে নিয়েছিলেন লরেন্স।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪