বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বনভোজন তারা ঝলমলে সন্ধ্যার ‘তুরাগ’

1552120735
যুগের খবর ডেস্ক: সুনশান পরিবেশের রাজধানীর উপকেন্ঠ তুরাগ নদীর পাড়ে গড়ে ওঠা ‘তুরাগ’ রিক্রেশন ওয়ার্ল্ডের পরিবেশটা দ্যুতিময় হয়ে উঠেছিল শুক্রবার। শুক্রবার এক ঝাঁক স্বপ্নের তারকাদের নিয়ে জমজমাট বনভোজনের আয়োজন করেছিল বাংলাদেশ চলচ্চিত্র সমিতি।
সকাল থেকেই গম গম করতে থাকে পুরো এলাকাটি। প্রথম থেকেই আমির সিরাজী আর মোহম্মদ হোসেন অতিথিদের অভ্যার্থনা জানান। দুপুর গড়াতে আসতে শুরু করে সব তারকারা। মধ্যাহ্নভোজে দেখা হয় একে অন্যেও সঙ্গে। কুশলাদি বিনিময় আর কাজের খোঁজ খবরের মধ্য দিয়ে নবীন-প্রবীন নির্মাতা আর চিত্র তারকাদের আড্ডা প্রাণের ইঙ্গিত বহন করে।
এদের মধ্যে অঞ্জনা, আমিন খান, ওমর সানী, ডিপজল, মুনমুন, পপি, নাসরিন, আঁচল, মিশা সওদাগর, জায়েদ খান, মাসুম বাবুল, সাইফুল, বাপ্পী, সাইমন, সনি রহমান প্রমুখ। অপরদিকে প্রবীন নির্মাতাদের মধ্যে ফজলে হক, সাঈদুর রহমান সাঈদ, শিল্পী চক্রবর্তীকে দেখা গেছে। সিনিয়র সাংবাদিকেদের মধ্যে দুলাল খান, তুষার আদিত্য, মনিরুল হক, জেয়াদ আব্দুল্লাহ, মাজহার বাবুকে দেখা গেছে অপেক্ষাকৃত তরুণ সাংবাদিকদের সঙ্গে সঙ্গ দিতে।
অতথিদের দেখাভালের জন্য ব্যস্ত দেখা গেছে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, যুগ্মমহাসচিব শাহীন সুমন, কবিরুল ইসলাম রানা প্রমুখকে।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪