চিলমারীতে শিল্পী ও সাংবাদিক রাজার দাফন সম্পন্ন

Raja Vhai

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের বিশিষ্ট ভাওয়াইয়া শিল্পী ও সাংবাদিক সফিউল আলম রাজার দাফন সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার খরখরিয়া মন্ডলপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে রোববার রাতে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জানাযা শেষে সাংবাদিক সফিউল আলম রাজার মরদেহ কুড়িগ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। সকালে কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে তার মরদেহ পৌঁছালে কুড়িগ্রাম সম্মিলিত সংস্কৃতিক জোটের উদ্যোগে শ্রদ্ধা জানানোর ব্যবস্থা করা হয়। সেখানে পুস্পস্তবক অর্পন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, কুড়িগ্রাম প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, টেলিভিশন সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক ইউসুফ আলমগীর, সম্মিলিত সাংস্কৃতিক জোট আহ্বায়ক শ্যামল ভৌমিক, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জ্যোতি আহমদ, সাধারণ সম্পাদক দুলাল বোস, বাংলাদেশ ভাওয়াইয়া একাডেমীর পরিচালক ভূপতি ভূষণ বর্মা প্রমূখ।
পরে তার মরদেহ চিলমারীতে আনা হলে বেলা ১১টায় থানাহাট এ.ইউ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু হানিফা রঞ্জু, স্থানীয় সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, রেডিও চিলমারীর স্টেশন ইনচার্জ বশির আহমেদ, চিলমারী প্রেস ক্লাব সভাপতি মোঃ নজরুল ইসলাম সাবু, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, প্রেসক্লাব চিলমারীর সভাপতি গোলাম মাহবুব, সাধারণ সম্পাদক মামুন অর রশীদ, সাপ্তাহিক যুগের খবর, সাপ্তাহিক জনপ্রাণ, চিলমারী সাংবাদিক ফোরাম, চিলমারী অন-লাইন সাংবাদিক ফোরাম, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, উপজেলা শিল্পকলা একাডেমীর নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী এবং স্থানীয় ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। পরে বাদ যোহর খরখরিয়া (মন্ডলপাড়া) কেন্দ্রীয় কবরস্থানে জানাযা শেষে ঐ কবরস্থানে দাফন করা হয়।
ভাওয়াইয়া শিল্পী ও সাংবাদিক সফিউল আলম রাজা গত রোববার ঢাকার মিরপুরে তার গানের স্কুল কলতানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। মৃত্যুকালে তিনি ১ম স্ত্রী মৃত হ্যাপীর কন্যা সানি (২০), ২য় স্ত্রী সীমা, ছেলে নায়াদ (১৭), তৃতীয় স্ত্রী শেফু ও তার ছেলে শামস (১৫) কে রেখে যান।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪