আজকের তারিখ- Thu-28-03-2024
 **   ‘পরিবেশদূষণে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু’ **   বাংলাদেশ ও মার্কিন প্রধান বিচারপতির মধ্যে বৈঠক অনুষ্ঠিত **   যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী **   এলডিসির চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর **   কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চলে ভুটানের রাজা **   ‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’ **   ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু, গ্রেপ্তারি পরোয়ানা জারি **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ প্রত্যাশা প্রকল্পের নবজাগরণ গ্রপের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন **   এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি **   জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির: কাদের

স্ত্রীর চায়ের দোকান থেকে স্বামীর মরদেহ উদ্ধার

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরীতে চায়ের দোকান থেকে হযরত আলী নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চায়ের দোকানটি হযরত আলীর স্ত্রী ফিরোজা চালাতেন। হযরত আলী ছিলেন ভাঙ্গারী ভ্রাম্যমান ব্যবসায়ী। রোববার সকালে নাগেশ্বরী পৌর এলাকার পয়রাডাঙ্গা দাদামোড়ের চা দোকান থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে হযরতের স্বজনরা বলছেন তাকে হত্যা করা হয়েছে।
হযরত আলীর স্বজন এবং স্থানীয়রা জানান, পয়রাডাঙ্গা গ্রামের মৃত আছমত উল্লাহর ছেলে হযরত আলী (৫৫) পেশায় ভ্রাম্যমান ভাঙারী ব্যবসায়ী। ভ্যানগাড়ীতে গ্রামে গ্রামে ঘুরে ফেলে দেয়া জিনিস (ভাঙাড়ী) কিনে মহাজনের কাছে বিক্রি করেন। তার দ্বিতীয় স্ত্রী ফিরোজা বেগম বাড়ির পাশে দাদামোড়ে একটি চায়ের দোকান করেন। শনিবার সন্ধ্যায় ওই চায়ের দোকানের যান হযরত আলী। পরে রাত দুটার দিকে স্বজনদের মোবাইল ফোনে তার মৃত্যুর কথা জানান ফিরোজা বেগম। হযরত আলীর বোনের ছেলে (ভাগিনা) সোলায়মান ও রনি জানান, রাত দুইটায় মামী ফিরোজা বেগমের ফোন পাই। ফোনে তিনি জানান, তার মামা (হযরত) রাত ১১টায় অসুস্থ হয়ে পড়ে এবং ২টার কিছু আগে মারা যায়। আমরা এসে দেখি চায়ের দোকানে একটি টেবিলের উপর পড়ে আছে মামার দেহ। মামার মৃত্যু আমাদের কাছে সন্দেহজনক মনে হচ্ছে।
হযরত আলীর ভাইয়ের ছেলে (ভাতিজা) মতিয়ার রহমান জানান, বেশ কিছুদিন থেকে চাচীর স্থানীয় আনিছুর রহমান নামের এক লোকের সাথে অনৈতীক সম্পর্ক আছে এমন সন্দেহে চাচা ও চাচির মধ্যে ঝগড়া ঝাটি চলে আসছিলো। এই জেরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।
নাগেশ্বরী সার্কেলের সহকারি পুলিশ সুপার সুমন রেজা জানান, লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত দেয়নি। অভিযোগ দিলে নেয়া হবে। আর ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )