আজকের তারিখ- Fri-29-03-2024
 **   ‘পরিবেশদূষণে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু’ **   বাংলাদেশ ও মার্কিন প্রধান বিচারপতির মধ্যে বৈঠক অনুষ্ঠিত **   যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী **   এলডিসির চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর **   কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চলে ভুটানের রাজা **   ‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’ **   ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু, গ্রেপ্তারি পরোয়ানা জারি **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ প্রত্যাশা প্রকল্পের নবজাগরণ গ্রপের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন **   এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি **   জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির: কাদের

নাগেশ্বরীতে একরাতে এক গ্রামের আট বাড়িতে সিঁদ কেটে চুরি

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরীতে এক রাতে আটটি বাড়িতে সিঁদ কেটে চুরির ঘটনা ঘটেছে। উপজেলার কেদার ইউনিয়নের বাহের কেদার গ্রামের কবিরাজপাড়া এবং প্রধাণীপাড়ায় এই চুরির ঘটনা ঘটে। এতে আতঙ্কের সৃষ্টি হয়েছে ওই এলাকায়। এ সময় নগদ টাকা, অলংকার, মোবাইল ফোন, জামাকাপড়সহ বিভিন্ন জিনিসপত্র চুরি হয়। ভুক্তভুগিরা জানান, বুধবার গভির রাতে সিঁদ কেটে একে একে গ্রামের আটটি বাড়ির নয়টি ঘরে ঢুকে নগদ টাকাসহ লক্ষাধিক টাকার জিনিসপত্র চুরি করে নিয়ে যায় সিঁদেল চোর। হঠাৎ এমন চুরির ঘটনায় হতভম্ব গ্রামটির মানুষ। এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে কচাকাটা থানা পুলিশ।
চুরি যাওয়া বাড়িগুলোর মালিক কবিরাজপাড়ার মৃত বকিয়ত উল্ল্যার ছেলে নূরুল ইসলাম, নজরুল ইসলাম, আমজাত হোসেন, মৃত দুরবকস কবিরাজের ছেলে কোরবান আলী। প্রধানীপাড়ার মৃত ধোন্দা ইসলামের ছেলে মফিজুল ইসলাম, মোশাদুল ইসলাম, মৃত কাশেম প্রধানীর ছেলে মিজানুর রহমান মিন্টু এবং ব্যবসায়ী মকবুল হোসেন।
নুরুল ইসলাম জানান, তার থাকার ঘরে সিঁদ কেটে চোর ঢুকে নগত ৩৭হাজার টাকা, স্বর্ণালংকারসহ ৬০ হাজার টাকার জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। আমজাত হোসেনের স্ত্রী রেজিয়া পারভীন জানান, তার ঘর থেকে একটি মোবাইল,একটি টর্চলাইট এবং নগদ সাড়ে ৭ হাজার টাকা চুরি হয়েছে। কোরবান আলীর স্ত্রী আমেনা বেগম জানান, তার সাড়ে ৫হাজার টাকা চুরি হয়েছে। এছাড়া মফিজুল ইসলামের একটি মোবাইল, কাপড়চোপর, মিজানুর রহমান মিন্টুর দুটি মোবাইল ফোন, নগদ ১২শ টাকা চুরি যায়। অন্যান্যদেরও নগদ টাকা এবং মোবইল ফোন চুরি হয়েছে বলে জানা যায়।
কেদার ইউনিয়নের নবনির্বাচিত ১নং ওর্য়াড সদস্য শফিকুল ইসলাম জানান, একরাতে একসাথে এতগুলো বাড়ি চুরি যাওয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।
কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )