আজকের তারিখ- Thu-28-03-2024
 **   এলডিসির চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর **   কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চলে ভুটানের রাজা **   ‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’ **   ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু, গ্রেপ্তারি পরোয়ানা জারি **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ প্রত্যাশা প্রকল্পের নবজাগরণ গ্রপের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন **   এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি **   জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির: কাদের **   স্বাধীনতা দিবসে রাষ্ট্রপতির সংবর্ধনা অনুষ্ঠানে হাসিনা-ওয়াংচুক **   মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ **   লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন নেহা শর্মা!

ভূরুঙ্গামারীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

আব্দুল লতিফ, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন বলে জানিয়েছেন পুলিশ। সোমবার সকালে ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নে চর বলদিয়া এলাকার কালিরহাটে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আজিজুল হক (৫৩) পুলিশ ও এলাকা বাসী জানান, কয়েক দিন আগে আজিজুল হকের বাড়ি থেকে ৩৫ হাজার টাকা হারিয়ে যায়। এ বিষয়ে তিনি তার বড় ভাই ফজল হকের এক পুত্র বধুকে জিজ্ঞেসাবাদ করেন। এতে ফজল হকের পরিবারের সঙ্গে তার বিরুদ্ধের সৃষ্টি হয়। সোমবার সকালে আজিজুল হক তার বাড়ির পাশে জমিতে ধান কাটতে গেলে,ফজল হকের পরিবারের সদস্যরা তার সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা আজিজুল হককে এলোপাতাড়ি মারপিট করেন। এতে ঘটনা স্থলেই আজিজুল হক মারাযান। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত ওসি আলমগীর হোসেন বলেন, আজিজুল হকের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )