আজকের তারিখ- Thu-28-03-2024
 **   এলডিসির চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর **   কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চলে ভুটানের রাজা **   ‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’ **   ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু, গ্রেপ্তারি পরোয়ানা জারি **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ প্রত্যাশা প্রকল্পের নবজাগরণ গ্রপের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন **   এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি **   জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির: কাদের **   স্বাধীনতা দিবসে রাষ্ট্রপতির সংবর্ধনা অনুষ্ঠানে হাসিনা-ওয়াংচুক **   মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ **   লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন নেহা শর্মা!

বীর মুক্তিযোদ্ধা ইয়াহিয়া রহমান বিজু মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

এস, এম নুআস: কুড়িগ্রামের চিলমারী উপজেলার মাচাবান্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াহিয়া রহমান বিজু মিয়া শনিবার সকাল আট ঘটিকায় রংপুরে তার নিজ বাসভবনে অসুস্থজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ছয় পুত্র সন্তান, নাতী-নাতনী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ আছর রাষ্ট্রীয় মর্যাদা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ইয়াহিয়া রহমান বিজু মিয়ার মৃতুতে বাংলাদেশ আওয়ামী লীগ, কুড়িগ্রাম জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজার রহমান সাজু, চিলমারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামিনুল হক, সাংগঠনিক সম্পাদক এইচ, এম রহিমুজ্জামান সুমন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক এস, এম নুরুল আমিন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহীন, ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। ঐদিন বাদ আছর মাচাবান্দা হাটখোলা জামে মসজিদ মাঠে তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার মরদে দাফন করা হয়। রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চিলমারী উপজেলা কমান্ডের ডেপুটি কমান্ডার মোজাফফর আহমেদ, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )