আজকের তারিখ- Thu-25-04-2024
 **   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘মানবাধিকার নিয়ে বাংলাদেশের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’ **   চিলমারীতে দুর্যোগ ঝুঁকি হ্রাস পরিকল্পনা প্রনয়ণ এবং বাস্তবায়ন বিষয়ক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু **   থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী **   ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার **   শিক্ষা প্রতিষ্ঠান আর বন্ধ নয়, অনলাইনে ক্লাস চালুর দাবি **   এফডিসিতে সাংবাদিকের ওপর অতর্কিত হামলা **   একটি দেশ ও জাতির উন্নয়নে বিজ্ঞান চর্চা ও গবেষনা **   প্রথম ধাপে উপজেলায় ভোট ছাড়াই ২৬ প্রার্থী নির্বাচিত

ভুয়া ফেসবুক অ্যাকাউন্টে বিব্রত আম্মাজান’খ্যাত শবনম

বিনোদন ডেস্ক: ভুয়া ফেসবুক অ্যাকাউন্টে বিব্রত উপমহাদেশের কিংবদন্তী অভিনেত্রী শবনম। সম্প্রতি এ নিয়ে কথা হয় তার সঙ্গে। তিনি বলেন, ‘আমার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। অথচ বিভিন্ন সময় আমার নাম ভাঙিয়ে বিভিন্ন পোস্ট যাচ্ছে এটা আমার জন্য খুবই বিব্রতকর’।
জানা গেছে, আজ বুধবার ঝর্না বসাক শবনম নামের একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট থেকে চিত্রনায়িকা মাহির নির্বাচন ঘিরে তাকে সমর্থন জানিয়ে একটি পোস্ট করা হয়। এ নিয়ে একটি অনলাইন পোর্টাল সংবাদও প্রকাশ করে। বিষয়টি শবনমের নজরে আনলে তিনি বিরক্তি প্রকাশ করে বলেন, প্রথম বিষয় আমি মাহিকে কখনই চিনি না বা জানি না। তাকে ইউটিউবের কল্যাণে দেখেছি মাত্র। আমার ধারণা ও নিজেও আমার সম্পর্কে ওয়াকিবহাল নয়। তাছাড়া এই নামে আমার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। পাশাপাশি আমি বলতে চাই আমার অবস্থান থেকে হুটহাট করে চাইলেই পোস্ট দিতে পারি না।
এমনটা আমি জানি না। তবে যারাই করুক তাদের সতর্ক করছি ‘আমার নামে ফেসবুক একাউন্ট বন্ধ করুন নয়তো সাইবার ক্রাইম সংস্থায় যাবো’।
পরে এই প্রতিবেদক ঢাকা মেইল অনলাইনে যোগাযোগ করলে কর্তৃপক্ষ শবনমের নাম সরিয়ে প্রতিবেদনটি সংশোধন করে প্রকাশ করেন।
প্রসঙ্গত, ‘ঢাকা মেইল অনলাইনে ‘বিপুল ভোটে জয়ী হয়ে এমপি হবেন মাহী, প্রত্যাশা শবনমের’ শীর্ষক একটি সংবাদ বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে প্রকাশ পায়। খবরটি তার গোচরে আনলে শবনম এই প্রতিবেদকের কাছে  তীব্র প্রতিক্রিয়ায় সাইবার ক্রাইমে অভিযোগের হুঁশিয়ারি দেন।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )