আজকের তারিখ- Fri-29-03-2024
 **   বদলির পথ খুলছে বেসরকারি মাদরাসা শিক্ষকদেরও, নীতিমালা শিগগির **   নাবিকদের ছাড়াতে মুক্তিপণ নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি : মালিক পক্ষ **   বন্দি নিয়ে বিএনপি মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের **   ‘বিএনপি নেতাদের বক্তব্যে জিয়াউর রহমানও কবরে শুয়ে লজ্জা পাচ্ছে’ **   আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার **   এবার জায়েদ খানের নায়িকা হচ্ছেন পূজা **   প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী **   ‘পরিবেশদূষণে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু’ **   বাংলাদেশ ও মার্কিন প্রধান বিচারপতির মধ্যে বৈঠক অনুষ্ঠিত **   যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজ-পরীর বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত, শিরিন শিলা ‘রেস্ট্রিক্টেড’!

বিনোদন ডেস্ক: তারকা দম্পতি রাজ-পরীর সংসার জোড়া লাগার খবর জানিয়ে বিপাকে পড়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। তার সেই দাবিকে অস্বীকার করে রাজ-পরী জানিয়েছেন, তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত। যে কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ তোপের মুখে পড়তে হয় শিলাকে। এবার ফেসবুক থেকেও নায়িকার আইডি ‘রেস্ট্রিক্টেড’ করে দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে দেওয়া এক ভিডিওবার্তায় শিরিন শিলা জানান, গতকাল রাতে আমি যখন পরীমণি ও রাজ ভাইয়ের সঙ্গে ভিডিওকলে কথা বলেছিলাম, তার একটি স্ক্রিনশট আমি ফেসবুকে আপলোড করেছি। এরপর অনেকেই আমার পেজ ও আইডিতে রিপোর্ট করেছে। যে কারণে ফেসবুক থেকে আমার ওই পোস্টটা ডিলিট করা হয়েছে। আমার আইডি এখন ‘রেস্ট্রিক্টেড’ হয়ে আছে। আমি আমার আইডিতে ঢুকতে পারছি না। কোনো লাইক, কমেন্ট, এমনকি কোনো পোস্টও দেখতে পারছি না। আমি জানিনা, কারা শত্রুতা করে এমনটা করেছে। আশা করবো, আপনারা সবাই আমার সঙ্গে থাকবেন। সবাইকে অনুরোধ করছি, আপনারা আমার আইডিতে একটু বেশি বেশি লাইক, কমেন্ট এবং শেয়ার করেন। তাহলে হয়তো আমার আইডিটা তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে।
রাজ-পরীর প্রসঙ্গে তিনি বলেন, আমি দোয়া করি, পরীমণি যেন সুখে সংসার করে। যতটুকু তথ্য জানি, পরীমণি এবং রাজ ভাইয়া একসঙ্গেই আছে। তারা এখন ভালো আছে। আমি চাই, তারা সবসময় একসঙ্গে সুখে থাকুক, ভালো থাকুক। কারণ সংসারটা তো ছেলেখেলা নয়। তাদের একটা বাচ্চা হয়ে গেছে। তারা যাতে নিজেদের ঝামেলাগুলো মিটিয়ে আবারও হ্যাপি কাপল হয়।
নায়িকার ভাষ্য, এই পোস্টটা (রাজ-পরীর সঙ্গে ভিডিওকলের স্ক্রিনশট) করে আমি ঝামেলার মধ্যে পড়েছি। আমি যদি জানতাম এমন ঝামেলা হবে, তাহলে পোস্টটা করতাম না।
সবশেষে তিনি যোগ করেন, এই ভিডিওটিও আমি নিজে পোস্ট করতে পারবো না। আমার পেজের এডমিনকে দিচ্ছি, সে ভিডিওটা পোস্ট করে দিবে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।
প্রসঙ্গত, গত বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে রাজ-পরীর সঙ্গে ভিডিও কলে কথা বলার বেশ কয়েকটি স্ক্রিনশট পোস্ট করেন শিরিন শিলা। ক্যাপশনে তিনি লেখেন, ‘অভিনন্দন দোস্ত পরীমণি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে, তারা বিষ খেয়ে মরে যাও। কারণ, যারা মানুষের সুখ দেখতে পারে না, তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ-রাজ্যের জয় হোক।’
এ প্রসঙ্গে রাজ একটি গণমাধ্যমকে বলেন, ‘রাত থেকেই দেখছি, বিষয়টি নিয়ে কথা হচ্ছে। কিন্তু এটা ভুল। আমরা আমাদের সন্তানের জন্য হয়তো কখনও একসঙ্গে হবো। কিন্তু সংসার বা নিজেদের জন্য নয়।’
অন্যদিকে পরী জানান, তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত। সন্তানের জন্য একসঙ্গে হওয়া মানেই দাম্পত্য জীবন এক হওয়া নয়।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )