আজকের তারিখ- Thu-28-03-2024

রৌমারীতে বলাৎকারের ঘটনায় আটক-১

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে বিভিন্ন লোভ লালশায় ঘরে নিয়ে আড়াই বছর বষসী এক শিশুকে বলাৎকার ঘটনায় মতিয়ার রহমান (৫০)কে হাতে নাতে আটক করেছে অভিভাবক। আটককৃত ব্যাক্তি দাঁতভাঙ্গা ইউনিয়নের ছোট কাউনিয়ারচর গ্রামের মৃত সমেজ উদ্দিনের পুত্র বলে জানা গেছে। গত মঙ্গলবার ১০ জানুয়ারী দাঁতভাঙ্গা হরিণধরা গ্রামে ঘটনাটি ঘটে। বুধবার ১১ জানুয়ারী রৌমারী থানায় শিশুর পিতা বাদী হয়ে বলাৎকার ঘটনায় একটি অভিযোগ দায়ের করেন।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, দাঁতভাঙ্গা ইউনিয়নের ছোট কাউনিয়ারচর গ্রামের সমেজ উদ্দিনের পুত্র মতিয়ার রহমান (৫০) শিশুটিকে কয়েকদিন থেকে বিভিন্ন ভাবে লোভ লালশা দেখান। গত মঙ্গলবার বিকাল ৪ টার সময় শিশুটিকে ঘরে ডেকে নিয়ে বলাৎকারের চেষ্টা করতে গেলে শিশুটি চিৎকার করে। তার আত্মচিৎকারে শিশুটির বড় বোন দেখতে পায়। পরে শিশুটির মা জমিলা খাতুনকে বলে। মা বলাৎকার ব্যক্তি মতিয়ার রহমানকে ধাক্কায় ফেলে দিয়ে শিশুটিকে উদ্ধার করে। বলাৎকার ব্যক্তির মেয়ে রূপসী ও জামাই আমিন উদ্দিন তাকে পালিয়ে যাওয়ার সহযোগীতা করেন।
এমতাবস্থায় শিশুর পিতা রাজু মিয়া রাত ৯ টার দিকে বিষয়টি জানতে পেরে রৌমারী থানায় একটি বলাৎকার ঘটনায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মতিয়ার রহমানকে রাত আনুমানিক সাড়ে ৩ টায় আটক করে নিয়ে আসা হয় রৌমারী থানায়।
এবিষয়ে রাজু মিয়া বলেন, আমি এমন ঘটনাটি জানতাম না। রাত ৯ টার দিকে জানতে পেরে রৌমারী থানায় এসে একটি অভিযোগ দায়ের করেছি। অভিযোগের ভিত্তিতে মতিয়ার রহমানকে আটক করে এনেছে থানায়। তবে এ নোংরা ঘটনার সঠিক বিচার চাই।
এ বিষয়ে রৌমারী থানা অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার জানান, বলাৎকার ঘটনার অভিযোগ পেয়ে মতিয়ার রহমানকে আটক করে এনেছি। তবে এ বিষয়ে শিশু নির্যাতনের ঘটনায় তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হতে পারে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )