আজকের তারিখ- Sat-20-04-2024
 **   ‘কেন এমন করছ, ফিজকে খেলতে দাও’- বিসিবিকে আকাশ চোপড়া **   শিব নারায়ণের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক **   দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী **   কুড়িগ্রামে বাল্য বিবাহ বন্ধে এবং শিশুদের প্রতি সহিংসতা প্রতিরোধে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত **   চিলমারীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত **   পরীমণির বিরুদ্ধে আদালতের সমন জারি **   উপজেলায় ভোট করতে পারছেন না মন্ত্রী-এমপির স্বজনরা **   পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন প্রদীপ কুমার পাণ্ডে **   চিলমারীতে বাড়ীর রাস্তা বন্ধের প্রতিবাদে সংবাদ সম্মেলন **   ‘মুজিবনগর দিবস বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন’

রৌমারীতে মাসব্যাপী শিল্প মেলার শুভ উদ্ধোধন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারী এই প্রথম মাসব্যাপী বণিক সমিতির আয়োজনের হস্ত ও কুটির শিল্প মেলা এবং সার্কাস প্রদর্শনীর শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার ১১ জানুয়ারি বিকাল ৪ টার দিকে ফায়ার সার্ভিস সংলগ্ন ফাকা মাঠে মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী ইমন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এ.বি.এম সরোয়ার রাব্বি, উপজেলা আ‘ লীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা, আয়োজক কমিটি ও বণিক সমিতির সভাপতি প্রদ্বীপ কুমার সাহা, উপজেলা আ‘লীগের সহ-সভাপতি প্রভাষক রফিকুল আলম শাহিন, সাংগঠনিক সম্পাদক এস এম এ মতিন, যাদুরচর ইউনিয়ন আ‘লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ, উপজেলা প্রেসক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান তারা, রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম সুজা, উপজেলা আ‘লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিন, সাংগঠনিক সম্পাদক মাইদুল ইসলাম, মেলা আয়োজক কমিটির শাহ আ: মোমেন প্রমুখ।
উদ্বোধন অনষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী বলেন, সীমান্ত ঘেষা চরাঞ্চল, স্বাধীনতার মুক্তাঞ্চল রৌমারীতে এই প্রথম নৃত্য নতুন প্রয়োজনের জন্য মাসব্যাপী হস্ত ও শিল্প মেলা ও বিনোদনের জন্য সার্কাস প্রদর্শনী মেলার আয়োজন করেছে। রৌমারীবাসীর পক্ষ থেকে জানাই রক্তিম শুভেচ্ছা। বিনোদনের জন্য মাসব্যাপী মেলায় যেনো অশ্লীল নিত্য ও নাজগান না হয় সেদিকে খোয়াল রাখতে হবে। আমরা মুসলিম ইসলামী বিরোধী কোন কিছু যাতে না হয় এবং আইন শৃঙ্খলা যাতে বিঘœীত না হয় সে জন্য আয়োজিত কমিটি ও আইন শৃঙ্খলা রক্ষাকারী সদস্যদের সতর্ক থাকার আহবান করেন।
এ মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলা এবং সার্কাস প্রদর্শনী স্থানীয় দেশের বিভিন্ন অঞ্চলের মোট ৪৫ টি স্টল রয়েছে। মেলায় রয়েছে দৃষ্টি নন্দন প্রবেশ গেট, পানির ফোয়ারাসহ শিশু কিশোরদের বিভিন্ন প্রকারের রাইডের ব্যবস্থা রয়েছে। এ সময় মেলা সার্বিক পরিচালক আবু আজাদ রহমান সাংবাদিকদের জানান, মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলা ও সার্কাস প্রদর্শনী চলবে। প্রতিদিন বেলা ১২ টা থেকে রাত ৯ টা পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )