আজকের তারিখ- Thu-26-01-2023

আপত্তিকর শিরোনাম দিয়ে আমাকে নিয়ে নিউজ করবেন না : শ্রীলেখা

বিনোদন ডেস্ক : ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজের ছবি প্রদর্শনীতে উপস্থিত ছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা। সিনেমা প্রদর্শনী শেষে বাংলাদেশের মিডিয়ার মুখোমুখি হন তিনি। কিন্তু তাকে নিয়ে সংবাদমাধ্যমে যে শিরোনাম ব্যবহার করা হয়েছে, তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন এ অভিনেত্রী।

২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের এবারের আসর শুরু হয়েছে ১৪ জানুয়ারি (শনিবার) এবং উৎসবের পর্দা নামবে আগামী ২২ জানুয়ারি।

তবে শ্রীলেখা তার ছবি নিয়ে ঢাকায় আসেন সোমবার।  নিজের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ সিনেমার প্রদর্শনীতে উপস্থিত ছিলেন তিনি। এ সিনেমায় একইসঙ্গে পরিচালনা ও প্রযোজনার দায়িত্ব সামলিয়েছেন তিনি। সিনেমা প্রদর্শনীর পর বাংলাদেশের মিডিয়ার সাংবাদিকদের সময় দেন শ্রীলেখা।
কিন্তু তাকে নিয়ে প্রকাশিত নিউজ অনেকটাই হতাশ করেছে। অনেক প্রশ্নেরই সহজ-সরল উত্তর দেয়ার পরও তাকে নিয়ে চটকদার শিরোনামে নিউজ করেছে বেশকিছু নিউজপোর্টাল, যা দেখে মোটেও খুশি হননি তিনি।

এ প্রসঙ্গে অভিনেত্রী শ্রীলেখা আনুরোধ করে বলেন, দয়া করে আপনারা আপত্তিকর শিরোনাম দিয়ে আমাকে নিয়ে নিউজ করবেন না।  আমার ১৭ বছরের একটি মেয়ে আছে।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ আমার বাবার দেশ, এই দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক এটা আমি চাই না।’ এমন নিউজের শিরোনামে অনেকটা হতাশ হওয়ার পাশাপাশি বাংলাদেশি মিডিয়ার ওপর ক্ষোভও প্রকাশ করেন এ টালিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )