আজকের তারিখ- Thu-28-03-2024
 **   এলডিসির চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর **   কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চলে ভুটানের রাজা **   ‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’ **   ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু, গ্রেপ্তারি পরোয়ানা জারি **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ প্রত্যাশা প্রকল্পের নবজাগরণ গ্রপের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন **   এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি **   জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির: কাদের **   স্বাধীনতা দিবসে রাষ্ট্রপতির সংবর্ধনা অনুষ্ঠানে হাসিনা-ওয়াংচুক **   মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ **   লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন নেহা শর্মা!

চিলমারীতে ইউপি চেয়ারম্যান,  সদস্য ও সচিবদের মৌলিক প্রশিক্ষণ কোর্স শেষে সনদ বিতরণ 

স্টাফ রিপোর্টার: চিলমারীতে ইউপি চেয়ারম্যান  সদস্য ও সচিবদের ইউনিয়ন পরিষদ সম্পকিত মৌলিক প্রশিক্ষণ কোর্স শেষে সনদ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে জাতীয় স্হানীয় সরকার ইনিস্টিউট (এনআইএলজি) আয়োজনে  উপজেলা প্রশাসনের বাস্তবায়নে শনিবার ২৫ ফেব্রুয়ারী থেকে ২৭ তারিখ পর্যন্ত  তিন দিন ব্যাপি মৌলিক প্রশিক্ষণ কোর্স শেষে সদন প্রদান করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে  আলোচনা সভায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ  রুকুনুজ্জামান শাহীন, বিশেষ অতিথি  উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আছমা বেগম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান উপস্থিত ছিলেন। বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার  কুমার প্রণয় বিষাণ দাস, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ নুরুজ্জামান খান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোহাম্মদ রাশিদুল হক প্রমূখ। প্রশিক্ষণে উপজেলার ৬টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ১৮, ইউপি সদস্য ৫৪ জন ও ইউনিয়ন পরিষদ সচিব ৫ জনসহ মোট ৮৩ জন অংশ গ্রহণ করে পরে প্রশিক্ষণ শেষে সনদ প্রদান করা হয়।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )