আজকের তারিখ- Wed-24-04-2024

প্রধানমন্ত্রী যেখানে হাত দেন সেখানে সোনা ফলে: নুরুল আমিন এমপি

মতলব (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জাদুকর। তার জাদুর পরশে সবকিছু পাল্টে যাচ্ছে। তিনি যেখানেই হাত দেন, সেখানেই সোনা ফলে। প্রধানমন্ত্রী তার অসাধারণ নেতৃত্বে উন্নয়ন ও অর্জনের মাধ্যমে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন। একসময় বাংলাদেশ প্রাকৃতিক দুর্যোগের জন্য বিশ্ব গণমাধ্যমে স্থান পেত। সে সময় বাংলাদেশকে বিশ্বে অন্যতম দরিদ্র দেশ বলেও উল্লেখ করা হতো। এখন বাংলাদেশকে বলা হয় সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে চলা সম্ভাবনাময় বাংলাদেশ। এটা শুধু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই সম্ভব।

আজ শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত নউরী আদর্শ ডিগ্রি কলেজের উন্নয়নমূল কাজ, বিভিন্ন বক্স কালভার্ট, ব্রিজ, গ্রামীণ অবকাঠামোর বিভিন্ন রাস্তাঘাট, নাউরী বাজার সাব পোস্ট অফিসের কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আজ শিক্ষা ব্যবস্থার উন্নয়নে নতুন নতুন শিক্ষাপ্রতিষ্ঠান নির্মিত হচ্ছে। নতুন নতুন রাস্তা, ব্রিজ কালভার্ট নির্মিত হচ্ছে। দেশের আর্থ-সামাজিক উন্নয়ন হচ্ছে। নদী ভাঙন রোধ হয়েছে।
উন্নয়নমূলক কাজ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন  নাউরী আদর্শ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আ. রব, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত চৌধুরী, এমপির ব্যাক্তিগত সহকারী অ্যাড. লিয়াকত আলী সুমন, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক জসিম উদ্দিন প্রধান, উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুর নবী খাঁন, যুগ্ম আহ্বায়ক মাশরুল খাঁন তামিম, ফতেহপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরে আলম স্বপন, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাশরাফির মাসুদ, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন দেওয়ান, উপজেলা যুবলীগ নেতা মো. শাহআলম, প্রভাষক মেহেদী মাসুদ, সুলতানাবাদ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন, ছাত্রলীগ নেতা তুহিন, দেওয়ান সকিব, জিসান বেপারী প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )