আজকের তারিখ- Thu-25-04-2024
 **   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘মানবাধিকার নিয়ে বাংলাদেশের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’ **   চিলমারীতে দুর্যোগ ঝুঁকি হ্রাস পরিকল্পনা প্রনয়ণ এবং বাস্তবায়ন বিষয়ক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু **   থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী **   ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার **   শিক্ষা প্রতিষ্ঠান আর বন্ধ নয়, অনলাইনে ক্লাস চালুর দাবি **   এফডিসিতে সাংবাদিকের ওপর অতর্কিত হামলা **   একটি দেশ ও জাতির উন্নয়নে বিজ্ঞান চর্চা ও গবেষনা **   প্রথম ধাপে উপজেলায় ভোট ছাড়াই ২৬ প্রার্থী নির্বাচিত

বিলাসবহুল প্রাসাদ কিনলেন বেন-লোপেজ দম্পতি

বিনোদন ডেস্ক: হলিউডের প্রভাবশালী দম্পতি অভিনেত্রী জেনিফার লোপেজ এবং অভিনেতা বেন অ্যাফ্লেক লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসের কেন্দ্রস্থলে একটি দর্শনীয় বাড়ি কিনেছেন। দুই বছর ধরে গৃহ সন্ধানের পর এই জুটি ৬১ মিলিয়নের (৬৫১ কোটি টাকা প্রায়) দুর্দান্ত প্রাসাদটি কিনেছেন বলে জানা গেছে। এই জুটি গত বছর জুলাই মাসে গাঁটছড়া বেঁধেছেন এবং এখন মর্যাদাপূর্ণ বেনেডিক্ট ক্যানিয়নের আশেপাশে অবস্থিত একটি আকর্ষনীয় এস্টেটে বসবাস করছেন।
পিপল ডটকমের সূত্র অনুসারে, ৫.২ একরেরও বেশি জায়গা জুড়ে বিস্তৃত এই সম্পত্তিটি লোপেজ এবং অ্যাফ্লেকের কেনার আগে পাঁচ বছর ধরে বন্ধ ছিল।
লাক্সারি লিস্টিং তাদের ইনস্টাগ্রামে বিলাসবহুল সম্পত্তির একটি আভাস দিয়েছে এবং এটি সম্পর্কে কিছু আকর্ষণীয় বিষয় তুলে ধরেছে। মূলত ১৩৫ মিলিয়নের তালিকাভুক্ত প্রাসাদটি সম্প্রতি ৭৫ মিলিয়ন ডলরে বিক্রির প্রস্তাব করা হয়েছিল। তবে নগদ ক্রয়ের মাধ্যমে সম্পত্তিটি নিজেদের করতে সক্ষম হন এই তারকা দম্পতি। তারা একসাথে তাদের নতুন যাত্রা শুরু করার পর এটি একটি উল্লেখযোগ্য মাইলফলক দুজনের জন্য।
প্রাসাদটির ইতিহাস এর মূল্যের মতোই আকর্ষণীয়। বছরের পর বছর ধরে এটি বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে হাতে পরিবর্তিত হয়েছে। পূর্ববর্তী মালিকদের মধ্যে এমজিএম স্টুডিওর প্রাক্তন সিইও অ্যালেক্স ইয়েমেনিদজিয়ান এবং বর্তমানে দোষী সাব্যস্ত পঞ্জি স্কিমার কার্টিস সোমোজার মালিকানায়ও ছিল এই প্রাসাদটি।  ২০১৬ সালে হাই-এন্ড হাউজ ডেভেলপার গালা আশার সম্পত্তিটি অধিগ্রহণ করেন এবং এটিকে আজকের বিলাসবহুল সমসাময়িক প্রাসাদে রূপান্তরিত করেন।
প্রাসাদটির ভেতরে পিকলবল কোর্ট, একটি জিম, একটি বক্সিং রিং এবং একটি লাউঞ্জ এলাকা সহ একটি বিস্তীর্ণ স্পোর্টস কমপ্লেক্স রয়েছে। প্রাসাদের বাইরের স্থানগুলোও সমানভাবে চিত্তাকর্ষক। একটি সম্পূর্ণ বহিরাঙ্গন রান্নাঘর এবং দুর্দান্ত ১৫৫ ফুট ইনফিনিটি পুল সহ একটি বিনোদন প্যাভিলিয়ন রয়েছে এতে। ৮০টি অতিরিক্ত গাড়ির জন্য অফ-স্ট্রিট পার্কিং সহ প্রাসাদটি দম্পতির ঐশ্বর্যপূর্ণ জীবনযাত্রার জন্য একদম মানানসই বলেই ধারণা করছেন সকলে।
এদিকে বিলাসবহুল এই প্রাসাদ কেনার পাশাপাশি লোপেজ এবং অ্যাফ্লেক উভয়ই তাদের আগের বাড়িগুলো বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করেছেন।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )