আজকের তারিখ- Thu-25-04-2024

করোনার মাঝেও রমরমা ব্যবসা: রৌমারীতে পিতা-পুত্র মাদক সম্রাট আটক-২

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারীতে মাদক সম্রাট আনিজ্জামাল ১ হাজার ৩০ পিস ইয়াবাসহ তার ছেলেকে মাদক ব্যবসার আলামতসহ হাতে-নাতে গ্রেফতার করেছে রৌমারী থানা পুলিশ। বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে আনিজ্জামাল ও তার ছেলে সুমনকে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে রৌমারী ডিগ্রি কলেজ মোড় থেকে মাদক ব্যবসার কিছু আলামতসহ আটক করা হয়েছে।
আটককৃত ব্যক্তি রৌমারী সদর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের নুর শেখের ছেলে আনিজ্জামাল (৫০) ও তার ছোট ছেলে সুমন মিয়া (১৮)।
রৌমারী থানার ওসি (তদন্ত) মোন্তাছের বিল্লাহ্ বলেন, অনেকদিন ধরে খাটিয়ামারী গ্রামের আনিজ্জামালের বিরুদ্ধে ওই এলাকা থেকে অনেক অভিযোগ আসছিল কিন্তু অভিযুক্ত আনিজ্জামাল অনেক চালাক চতুর হওয়ায় আমাদের অনেক কষ্ট করতে হয়েছে। বুধবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই তুহিনের নেতৃত্বে থানার পুলিশ সদস্যের একটি দল তৈরি করে ঐ এলাকায় পাঠানো হয়। ভোর রাতে আনিজ্জামালের বাড়ি ঘেড়াও করে তার বিছানার নিচে ১ হাজার ৩০পিস ইয়াবা পাওয়া যায়। আনিজ্জামালের মাদক ব্যবসার সহযোগি তার ছেলে সুমন মিয়ার সম্পর্কে জানতে পেড়ে তাকেও গ্রেফতার করা হয়েছে এবং আরো যারা জড়িত রয়েছে কাউকে ছাড় দেয়া হবেনা।
এলাকাবাসি জানায়, আনিজ্জামাল ও তার দুই ছেলে সাজু আর সুমন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল। তার দুই ছেলের বেপরোয়া চলাফেরার কারণে এলাকার অনেক ছেলে নষ্ট হচ্ছিল। আনিজ্জামালকে মাদক ব্যবসা করতে অনেকবার আমরা নিষেধ করেছি কিন্তু আনিজ্জামাল মাদক ব্যবসা না ছেড়ে তার ছেলেরাসহ উল্টো আমাদের প্রাণ নাশের হুমকি ধামকি দেয়।
এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, আটককৃত আনিজ্জামাল একজন চিহ্নিত মাদক কারবারি। তার কর্মকাÐে ঐ এলাকার মানুষ অতিষ্ট, সে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত এবং তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা ছিল। তাকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে ও তার ছেলে সুমনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )