আজকের তারিখ- Thu-18-04-2024
 **   কুড়িগ্রামে বাল্য বিবাহ বন্ধে এবং শিশুদের প্রতি সহিংসতা প্রতিরোধে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত **   চিলমারীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত **   পরীমণির বিরুদ্ধে আদালতের সমন জারি **   উপজেলায় ভোট করতে পারছেন না মন্ত্রী-এমপির স্বজনরা **   পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন প্রদীপ কুমার পাণ্ডে **   চিলমারীতে বাড়ীর রাস্তা বন্ধের প্রতিবাদে সংবাদ সম্মেলন **   ‘মুজিবনগর দিবস বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন’ **   চিলমারীর ব্রহ্মপুত্র পাড়ে অষ্টমীর স্নান সম্পন্ন ॥ ৫ লক্ষাধিক পুন্যার্থীর ঢল **   ড. প্রণব কুমার পাণ্ডে রাবির নতুন জনসংযোগ প্রশাসক **   সম্পর্ক গোপন থাকলে সেটা সুন্দর থাকে: মাহি

রৌমারীতে অটোবাইক শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রৌমারীতে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির পক্ষ থেকে সংগঠনের সদস্যদের মাঝে ঈদ উপলক্ষে উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুলাই) বেলা ১১টার দিকে পর্যায়ক্রমে সংগঠনের ২০০ জন সদস্যদের মাঝে চিনি, সেমাই, প্যাকেট দুধ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সভাপতি নুরুল আজম বাবু, সহ-সভাপতি শাহীন আলম, সাধারণ সম্পাদক রোস্তম আলী, সাংগঠনিক সম্পাদক লিটন, প্রচার সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ রাশেদুল ইসলাম, কার্যকরী সদস্য মেহের বাদশাহ, সদস্য ইয়াকুব, রোকন, আশরাফুলসহ আরো অনেকেই।
এ সময় বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক রোস্তম আলী বলেন, সরকারের সকল নির্দেশনা আমরা মেনে চলছি। কিন্তুু করোনা ভাইরাস ও বন্যা কারণে অটোবাইক শ্রমিকরা অর্থ সংকটে পড়েছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে সামর্থ্য অনুযায়ী দরিদ্র ২০০ শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।
এব্যাপারে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি নুরুল আজম বাবু জানান, আমার সংগঠনের সদস্যরা প্রশাসনের সকল নির্দেশনা মেনে চলছে। করোনা ভাইরাস ও বন্যার এমন সংকটময় মূহুর্তে সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে চিনি, সেমাই প্যাকেট দুধ বিতরণ করা হয়। ইতি পূর্বে চাল,ডাল,আলু,তেল, লবণ বিতরণ করেছি প্রয়োজনে আরো করবো। তবে সরকারের পক্ষ থেকে সহযোগীতা পেলে আমরা উপকৃত হবো।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )