আজকের তারিখ- Fri-29-03-2024
 **   ‘পরিবেশদূষণে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু’ **   বাংলাদেশ ও মার্কিন প্রধান বিচারপতির মধ্যে বৈঠক অনুষ্ঠিত **   যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী **   এলডিসির চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর **   কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চলে ভুটানের রাজা **   ‘অসুস্থতার জন্য এই পেশায় কোনো ছুটি নেই’ **   ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু, গ্রেপ্তারি পরোয়ানা জারি **   চিলমারীতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ প্রত্যাশা প্রকল্পের নবজাগরণ গ্রপের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন **   এখন আমি ওই মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি **   জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির: কাদের

রৌমারীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে কুড়িগ্রামের রৌমরী উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। রবিবার রাত ১২ টা ০১ মিনিটে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন, বাংলাদেশ আ‘লীগ রৌমারী উপজেলা শাখা, মহিলা আওয়ামী লীগসহ পর্যায়ক্রমে, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, জাতীয় পার্টি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), উপজেলা প্রেসক্লাব, রৌমারী প্রেসক্লাবসহ উপজেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। অপর দিকে রৌমারী উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মুক্তিযোদ্ধা পরিবার ও আওয়ামী লীগের নেতাকর্মী। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক, সরকারি ও বেসরকারি চাকুরিজীবি, ব্যবসায়ীসহ নানান পেশাজীবি মানুষ শ্রদ্ধা নিবেদন করেন শহীদ মিনারে। ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, ইউপি চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, রৌমারী থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম ও আফজাল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হারুনর রশিদ, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাইদুল ইসলাম মিনু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাইদুল ইসলাম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )