আজকের তারিখ- Fri-19-04-2024
 **   ‘কেন এমন করছ, ফিজকে খেলতে দাও’- বিসিবিকে আকাশ চোপড়া **   শিব নারায়ণের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক **   দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী **   কুড়িগ্রামে বাল্য বিবাহ বন্ধে এবং শিশুদের প্রতি সহিংসতা প্রতিরোধে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত **   চিলমারীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত **   পরীমণির বিরুদ্ধে আদালতের সমন জারি **   উপজেলায় ভোট করতে পারছেন না মন্ত্রী-এমপির স্বজনরা **   পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন প্রদীপ কুমার পাণ্ডে **   চিলমারীতে বাড়ীর রাস্তা বন্ধের প্রতিবাদে সংবাদ সম্মেলন **   ‘মুজিবনগর দিবস বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে অবিস্মরণীয় দিন’

চিলমারীতে নবদীপ কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চিলমারীতে নবদীপ কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
কুড়িগ্রামের চিলমারীতে দাতা সংস্থা ইউএসএআইডি‘র অর্থায়নে কেয়ার বাংলাদেশের কারিগরী সহায়তায় মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতি বাস্তবায়িত বাংলাদেশের উত্তরাঞ্চলের জনদুর্যোগ প্রস্তুতি (নবদীপ) কার্যক্রমের অবহিতকরণ সভা বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতি উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
সভায় নবদীপ কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন প্রজেক্ট ম্যানেজার মোঃ শাহিন মিঞা, প্রজেক্ট অফিসার মোঃ আফজাল হোসেন, মোঃ আনিছুর রহমান। সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আছমা বেগম চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ কোহিনুর রহমান ও চিলমারী প্রেস ক্লাব সভাপতি এস, এম নুরুল আমিন সরকার প্রমুখ বক্তব্য রাখেন। সভায় জানানো হয়, প্রকল্পটি চিলমারী উপজেলার রমনা ও রাণীগঞ্জ ইউনিয়নে কাজ করবে। কর্মএলাকার কমিউনিটি স্থাপনা উচুঁকরণ, ঘর-বাড়ির ভিটা উচুঁকরণ, বন্যা প্রস্তুতি কর্মসূচির আদলে স্বেচ্ছাসেবক দল গঠন, তাদের সক্ষমতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ প্রদান, ইউনিয়ন ভিত্তিক বন্যা ব্যবস্থা পরিকল্পনা তৈরী করা, কমিউনিটির সচেতনতা বৃদ্ধি কর্মসূচি ও স্থানীয় সরকার ও প্রশাসনের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে বন্যার পূর্বাভাস প্রচারমুলক কার্যক্রম।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )