আজকের তারিখ- Mon-27-06-2022
 **   পদ্মা সেতুর নিরাপত্তা জোরদারে সেনাবাহিনীকে চিঠি **   চিলমারীতে জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ অনুষ্ঠিত **   চিলমারীতে মাদক বিরোধী মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত **   চিলমারীতে নদীর ভাঙ্গন রোধ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী **   পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চিলমারীতে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা **   পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সাকিব-তামিমদের **   ভাগ্য পরিবর্তনে যেকোনো ত্যাগ করতে প্রস্তুত: প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু: শেখ হাসিনার দৃঢ়তার বহিঃপ্রকাশ

চিলমারীতে ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। শুক্রবার উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে উপজেলার ৫ ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত নারী আসন ও সাধারণ আসনের প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এ সময় নিজ নিজ ইউনিয়ন পরিষদের স্ব-স্ব প্রার্থীদের সঙ্গে তাদের সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ৩১ জানুয়ারি ইউপি নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান, সংরক্ষিত নারী আসন ও সাধারণ আসনে থানাহাট ইউনিয়নে মোট ৩০ হাজার ৭৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে নারী ভোটার ১৫ হাজার ৭২০ ও পুরুষ ভোটার ১৫ হাজার ২০জন।
রাণীগঞ্জ ইউনিয়নে মোট ১৮ হাজার ৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে নারী ভোটার ৯ হাজার ২০৬ ও পুরুষ ভোটার ৮ হাজার ৮৩১জন। রাণীগঞ্জ ইউনিয়নে মোট ১৮ হাজার ৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে নারী ভোটার ৯ হাজার ২০৬ ও পুরুষ ভোটার ৮ হাজার ৮৩১জন। চিলমারী ইউনিয়নে মোট ৭ হাজার ৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে নারী ভোটার ৩ হাজার ৮৩৬ ও পুরুষ ভোটার ৩ হাজার ২৩৫জন। রমনা ইউনিয়নে মোট ২২ হাজার ৫০৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে নারী ভোটার ১১ হাজার ৪৯২ ও পুরুষ ভোটার ১১ হাজার ১৫জন। অষ্টমীর চর ইউনিয়নে মোট ১১ হাজার ৮৭০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে নারী ভোটার ৬ হাজার ৫৬ ও পুরুষ ভোটার ৫ হাজার ৮১৪ জন।
বর্তমানে ওই ৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করেবেন আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ মোট ৩২ জন। এরমধ্যে থানাহাট ইউনিয়নে ৮জন, রাণীগঞ্জ ইউনিয়নে ৮ জন, চিলমারী ইউনিয়নে ৩ জন, রমনা ইউনিয়নে ৯ জন ও অষ্টমীর চর ইউনিয়নে ৪জন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ইকবাল হোসেন জানান, প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। আগামী ৩১ জানুয়ারি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )