আজকের তারিখ- Tue-10-12-2019

ইলিয়াস কাঞ্চনকে অসম্মানের প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন

বিনোদন ডেস্ক: সম্প্রতি সড়ক পরিবহন আইন-২০১৮ কার্যকর করা হলে সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে অপমান করে নানা অপপ্রচার চালানোর অভিযোগ রয়েছে। এর প্রতিবাদে এবং সড়ক পরিবহন আইন-২০১৮’র পূর্ণ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৮টি সংগঠনের সদস্যরা।
সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) সামনের সড়কে মানববন্ধন করে চলচ্চিত্রসংশ্লিষ্ট সংগঠনগুলো। সে সময় বিভিন্ন প্ল্যাকার্ড ও ব্যানারে নিজেদের দাবি তুলে ধরেন তারা।মানববন্ধনে প্ল্যাকার্ড হাতে চলচ্চিত্রসংশ্লিষ্ট সংগঠনের সদস্যরা
মানববন্ধনের মূল ব্যানারে লেখা ছিল, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের সকল সংগঠনের পক্ষ থেকে চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক ইলিয়াস কাঞ্চনের প্রতি অসম্মানজনক আচরণের তীব্র নিন্দা ও ঘৃণা জানাই। এবং জনস্বার্থে জাতীয় সড়ক নিরাপত্তা আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়ন চাই।
মানববন্ধের অংশ নিয়েছে, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি, চলচ্চিত্র পরিচালক সমিতি, শিল্পী সমিতি, নৃত্যশিল্পী সমিতি, চিত্রগ্রাহক সমিতি, ভাই ভাই সঞ্চয় গোষ্ঠী, সহকারী পরিচালক সমিতি, মেকআপম্যান সমিতি, লেখক সমিতিসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৮টি সংগঠন।
১৯৯৩ সালের ২২ অক্টোবর মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় স্ত্রী জাহানারাকে হারান কিংবদন্তি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। আর কারো পরিবার যাতে এমন শোকে ডুবে না যায়, সেজন্য সড়ক দুর্ঘটনা রোধে আন্দোলন গড়তে তিনি প্রতিষ্ঠা করেন ‘নিরাপদ সড়ক চাই’। ২৬ বছর ধরে সংগঠনটি নিয়ে কাজ করছেন তিনি।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )
x
শুভেচ্ছা ও অভিনন্দন
কুড়িগ্রাম জেলার অন্যতম জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা “যুগের খবর” ৭ বছর পেরিয়ে ৮ বছরে পদার্পণ করতে যাচ্ছে। প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির সকল সাংবাদিক এবং পাঠক ও শুভানুধ্যায়ীদেরকে ৭ম বর্ষপূর্তির শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। --সম্পাদক
Days
Hours
Minutes
Seconds