আজকের তারিখ- Mon-27-06-2022
 **   পদ্মা সেতুর নিরাপত্তা জোরদারে সেনাবাহিনীকে চিঠি **   চিলমারীতে জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ অনুষ্ঠিত **   চিলমারীতে মাদক বিরোধী মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত **   চিলমারীতে নদীর ভাঙ্গন রোধ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী **   পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চিলমারীতে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা **   পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সাকিব-তামিমদের **   ভাগ্য পরিবর্তনে যেকোনো ত্যাগ করতে প্রস্তুত: প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু: শেখ হাসিনার দৃঢ়তার বহিঃপ্রকাশ

সোনিয়া গান্ধী করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের প্রধান বিরোধী দল জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২ জুন) দুপুরে তার করোনা পজিটিভ হওয়ার তথ্য জানানো হয়।

করোনা শনাক্ত হওয়ার পর সোনিয়া গান্ধী স্বাস্থ্যবিধি মেনে নিজেকে বিচ্ছিন্ন (আইশোলেশন) রেখেছেন। বৃহস্পতিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

কংগ্রেসের জ্যেষ্ঠ নেতা ও দলীয় মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা বার্তা সংস্থা এএনআইকে বলেন, সোনিয়া গান্ধীর করোনা শনাক্ত হয়েছে। তাঁর হালকা জ্বর আছে। করোনার আরও কিছু উপসর্গ তাঁর আছে। তিনি নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছেন। তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

সোনিয়া গান্ধীর বয়স ৭৫ বছর। আগে থেকেই তাঁর নানা ধরনের শারীরিক জটিলতা আছে।

ন্যাশনাল হেরাল্ড মামলায় বেআইনিভাবে অর্থ লেনদেনের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য সোনিয়া গান্ধীকে ভারতের আর্থিক দুর্নীতিসংক্রান্ত তদন্তকারী সংস্থা ‘এনফোর্সমেন্ট ডিরেক্টরেট’ (ইডি) সমন জারি করেছে। তাঁকে ৮ জুন ইডি দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে।

সোনিয়া গান্ধীর ছেলে রাহুল গান্ধীকেও ইডি সমন জারি করেছে। তাঁকে ২ জুন ইডি দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে।

কংগ্রেসের পক্ষ থেকে গতকাল বলা হয়, সোনিয়া অবশ্যই ৮ জুন ইডি দপ্তরে উপস্থিত থাকবেন। আর রাহুল যেতে পারবেন ৫ জুনের পর। কারণ, তিনি দেশে নেই।

আজ সোনিয়া গান্ধীর করোনায় শনাক্তের তথ্য পাওয়া গেল। সোনিয়া গান্ধীর করোনা শনাক্তের তথ্য আসার পর কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে, ৮ জুন ইডি দপ্তরে সোনিয়া গান্ধীর উপস্থিত হওয়ার সিদ্ধান্ত এখন পর্যন্ত বহাল রয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )