আজকের তারিখ- Tue-10-12-2019

বরখাস্ত হলেন আর্সেনাল কোচ এমেরি

স্পোর্ট ডেক্স: কয়েক দিন ধরেই এমন গুঞ্জন। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্য হলো। ব্যর্থতার দায়ে বরখাস্ত হলেন আর্সেনালের কোচ উনাই এমেরি। টানা সাত ম্যাচ জয়হীন থাকা ক্লাবটিতে দুই বছরেরও কম সময় দায়িত্ব পালন শেষে আজ তাকে অব্যাহতি দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। ১৯৯২ সালের পর ক্লাবের ইতিহাসে এমন ব্যর্থতা এই প্রথম।

সর্বশেষ উয়েফা ইউরোপা লিগে পুঁচকে ফ্রাঙ্কফুর্টের কাছে ২-১ গোলে হারার পরপরই এমন সিদ্ধান্ত নিল প্রিমিয়ার লিগের ক্লাবটি। তাতে যোগদানের ১৮ মাসের মাথায় বরখাস্ত হলেন এমেরি। তার জায়গায় অন্তর্বর্তী সময়ের জন্য দায়িত্ব পালন করবেন আর্সেনালের সাবেক মিডফিল্ডার ফ্রেডি ইয়ুনবারি।

এ ব্যাপারে আর্সেনাল পরিচালনা পর্ষদের পক্ষ থেকে জানানো হয়েছে, এটা ছাড়া আর কোনো উপায় ছিল না ক্লাবের। তবে উনাইয়ের জন্য শুভ কামনা। সাম্প্রতিক ফলাফল বিবেচনা করেই কোচ ছাঁটাই করতে হয়েছে তাদের। এতটা বাজে অবস্থার মুখে খুব কমই পড়েছে আর্সেনাল। ২৭ বছরের মধ্যে সবচেয়ে খারাপ কন্ডিশনে তারা। প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে আর্সেনালকে খুঁজতে হবে নিচ থেকে। তাহলে হয়তো আগেভাগে পাওয়া যাবে। যে আর্সেনাল একটা সময় ছিল টেবিলের এক থেকে পাঁচের মধ্যে। চলমান মৌসুমে তাদের অবস্থান আট নম্বরে। লিগে শেষ পাঁচ ম্যাচের একটিও জেতেনি দলটি।

২০১৮ সালে আর্সেন ওয়েঙ্গারকে বিদায় দিয়ে এমেরিকে কোচের দায়িত্বে বসায় আর্সেনাল। প্রিমিয়ার লিগের আগে তিনি ছিলেন পিএসজির কোচ। সেখানে ২০১৬ থেকে ২০১৮ পর্যন্ত কাজ করেন। তার আগে ভ্যালেন্সিয়া, সেভিয়ার মতো ক্লাবে কোচিং করিয়েছেন। সে সময়টা দারুণ কাটলেও আর্সেনালে একেবারে নিষ্প্রভ। তার ঝুলিতে কোনো উল্লেখযোগ্য প্রাপ্তি নেই বললেই চলে।

এর ফলে সেন-গোরান এরিকসনের পর প্রথম সুইডিশ কোনো কোচ হিসেবে প্রিমিয়ার লিগের ক্লাবের দায়িত্ব পালন করতে যাচ্ছেন লুংবার্গ।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )
x
শুভেচ্ছা ও অভিনন্দন
কুড়িগ্রাম জেলার অন্যতম জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা “যুগের খবর” ৭ বছর পেরিয়ে ৮ বছরে পদার্পণ করতে যাচ্ছে। প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির সকল সাংবাদিক এবং পাঠক ও শুভানুধ্যায়ীদেরকে ৭ম বর্ষপূর্তির শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। --সম্পাদক
Days
Hours
Minutes
Seconds