আজকের তারিখ- Mon-27-06-2022
 **   পদ্মা সেতুর নিরাপত্তা জোরদারে সেনাবাহিনীকে চিঠি **   চিলমারীতে জালনোট প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ অনুষ্ঠিত **   চিলমারীতে মাদক বিরোধী মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত **   চিলমারীতে নদীর ভাঙ্গন রোধ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী **   পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চিলমারীতে আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা **   পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সাকিব-তামিমদের **   ভাগ্য পরিবর্তনে যেকোনো ত্যাগ করতে প্রস্তুত: প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী **   পদ্মা সেতু: শেখ হাসিনার দৃঢ়তার বহিঃপ্রকাশ

পদ্মা সেতু শেখ হাসিনার অসম সাহসের সোনালি ফসল

যুগের খবর ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু শেখ হাসিনার অসম সাহসের সোনালি ফসল। শেখ হাসিনার সততা সাহসিকতার প্রতীক পদ্মা সেতু। পদ্মা সেতু বাঙালি জাতির অহংকার এবং গৌরবের প্রতীক।
তিনি বলেন, বিশ্ব ব্যাংক আমাদের দুর্নীতি এবং চুরির দায়ে পদ্মা সেতুর অর্থায়ন থেকে সরে গিয়েছিল। বিশ্ব ব্যাংক শেখ হাসিনা, শেখ রেহানা, জয়, পুতুল ও ববিসহ গোটা বঙ্গবন্ধুর পরিবারকে অপমান করেছে, অপবাদ দিয়েছে। বাঙালি বীরত্ব এবং সম্মানকে ক্ষুণ্ন করেছে। তাই আমি বলবো, পদ্মা সেতু শুধু আমাদের সামর্থ্য এবং সক্ষমতার সেতু নয়, এই সেতু আমাদের অপমানের প্রতিশোধ।
বুধবার (০৮ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আজকে বিশ্ব ব্যাংক স্বীকার করছে, পদ্মা সেতু প্রকল্প থেকে সরে গিয়ে তারা বড় একটা ভুল করেছে। পদ্মা সেতু নিয়ে অনেকে ষড়যন্ত্র করেছে, এখনো করছে।
তিনি আরও বলেন, সম্প্রতি এক বিএনপি নেতা বলেছেন, পদ্মাসেতুর এপারে ওপাড়ে দুটি ভিত্তিপ্রস্তর নাকি খালেদা জিয়া করেছেন। রূপ কথার গল্প। সাবেক যোগাযোগ মন্ত্রী নাজমুল হুদাকে সাংবাদিকরা ফোন দিয়ে এর সত্যতা কতটুকু জানতে চান। তখন নাজমুল হুদা বলেন, এটা নিয়ে আমরা আলোচনা করেছি, তবে ভিত্তি প্রস্তর হয়নি। কি মিথ্যাচার। মির্জা ফখরুল কীভাবে যে এতো মিথ্যা কথা বলেন। অন্তরজ্বালায় এরা মরে যাচ্ছে। এদের বুকে বিষের জ্বালা। বিষ জ্বালা নিয়ে এরা অপপ্রচার করছে।
পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে দলের নেতাকর্মীদের সর্তক থাকার নির্দেশ দিয়ে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে অনেক ঘটনা ঘটছে। জানি না চট্টগ্রামের কন্টেইনার ডিপো তারই একটা অংশ কিনা। পদ্মা সেতুর উদ্বোধনকে সামনে রেখে নাশকতা করার ষড়যন্ত্র আছে। ষড়যন্ত্র আছে উদ্বোধনী দিন একটা ঘটনা ঘটানোর জন্য। তারা কিন্তু মরিয়া হয়ে চেষ্টা করবে, আমাদের সাবধান থাকতে হবে। সবাই সতর্ক থাকবেন। যাতে শত্রুরা ভেতরে ঢুকে কোনো অন্তর্ঘাত করতে না পারে।
আওয়াম লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজমের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন-  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সভাপতিমণ্ডলীর সদস্য শাহজাহান খান, আবুল হাসানাত আবদুল্লাহ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সংসদ সদস্য (এমপি) নাহিম রাজ্জাক, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম,  প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, দক্ষিণ বঙ্গের আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )