আজকের তারিখ- Tue-07-04-2020
 **   চলতি মাসে করোনার ব্যাপকতা বাড়তে পারে- সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর **   বঙ্গবন্ধুর পলাতক খুনি আবদুল মাজেদ ঢাকায় গ্রেপ্তার **   করোনায় আরও ৩ মৃত্যু, শনাক্ত ৩৫ **   চিলমারীতে কষ্টে আছে নিম্ন আয়ের মানুষ : চাহিদার তুলনায় ত্রাণ সামগ্রী অপ্রতুল **   রৌমারীতে করোনা ভাইরাস প্রতিরোধে স্থানীয় জনপ্রতিনিধিদের আরো দায়িত্বশীল হওয়ার আহবান গণশিক্ষা প্রতিমন্ত্রীর **   চিলমারীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু **   করোনায় আরও চার জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯ **   রাজিবপুর ফেয়ারপ্রাইজ ডিলারদের ১০টাকা কেজি চাউল সরকারী খাদ্য গুদামে বিক্রি **   চিলমারীতে করোনা সংক্রমন রোধে সবুজপাড়া পাঠাগারের উদ্যোগে গরীব অসহায় মানুষের মধ্যে মাস্ক বিতরণ **   চিলমারীতে ৩ জনের নমুনা সংগ্রহ

ভারতে আসার আগেই ভেঙে পড়ল ট্রাম্পের প্রবেশের গেট

আন্তার্জাতিক ডেক্সঃ দু’দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার ভারতে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ দিন ভারতের অহমদাবাদের মোতেরায় নবনির্মিত ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত ‌‘নমস্তে ট্রাম্প’ অনুষ্ঠানে বক্তব্য রাখার কথা রয়েছে নরেন্দ্র মোদি এবং ট্রাম্পের। কিন্তু ট্রাম্পের এই সফরের আগেই বিপত্তি ঘটল অহমদাবাদে।

রোববার নবনির্মিত এই ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশের অস্থায়ী ভিভিআইপি প্রবেশদ্বার ভেঙে পড়ার ঘটনা ঘটেছে। এই গেট দিয়েই স্টেডিয়ামে প্রবেশ করার কথা ছিল ট্রাম্প ও নরেন্দ্র মোদির।

এই সময়ের এক প্রতিবেদনে বলা হয়, এক পথচারীর ক্যামেরায় গেট ভেঙে পড়ার দৃশ্য ধরা পড়েছে। সেই ভিডিও এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সকালে এই গেটটি ভেঙে পড়ার কিছুক্ষণ পরেই প্রবল হাওয়ার কারণে স্টেডিয়ামে ঢোকার অস্থায়ী প্রধান দ্বারের কিছুটি অংশও ভেঙে পড়ে।

অহমদাবাদের স্পেশ্যাল পুলিশ কমিশনার অজয় তোমর জানান, ‘কাজ চলাকালীনই ভিভিআইপি এনট্রি গেট ভেঙে পড়ে। এতে কেউ হতাহত হননি। এটা কোনও বড় ঘটনা নয়। গেট দুটি পুনরায় স্থাপন করার কাজ চলছে।’

সোমবার দুদিনের জন্য ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। প্রেসিডেন্টকে স্বাগত জানাতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ট্রাম্পের পথে যাতে বাধা হয়ে না দাঁড়ায় সেই কারণে গত সপ্তাহেই গুজরাতের রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়েছে কুকুর আর নীলগাইদের। কম যান না ট্রাম্পও। মোদির সঙ্গে দেখা করতে আসছেন বলে যাবতীয় প্রস্তুতি সেরে ফেলেছেন। স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে সঙ্গে নিয়ে ৮১ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে নিজেকে বাহুবলী বলে দাবি করেছেন। তার সঙ্গে ঘোড়ায় চেপেছেন স্ত্রী মেলানিয়াও। ট্রাম্পের দুই কাঁধে ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র ও মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। আর রাস্তার দুদিকে জড়ো হওয়া দেশবাসী তাদের অভিবাদন জানাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )