আজকের তারিখ- Tue-07-04-2020
 **   চলতি মাসে করোনার ব্যাপকতা বাড়তে পারে- সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর **   বঙ্গবন্ধুর পলাতক খুনি আবদুল মাজেদ ঢাকায় গ্রেপ্তার **   করোনায় আরও ৩ মৃত্যু, শনাক্ত ৩৫ **   চিলমারীতে কষ্টে আছে নিম্ন আয়ের মানুষ : চাহিদার তুলনায় ত্রাণ সামগ্রী অপ্রতুল **   রৌমারীতে করোনা ভাইরাস প্রতিরোধে স্থানীয় জনপ্রতিনিধিদের আরো দায়িত্বশীল হওয়ার আহবান গণশিক্ষা প্রতিমন্ত্রীর **   চিলমারীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু **   করোনায় আরও চার জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯ **   রাজিবপুর ফেয়ারপ্রাইজ ডিলারদের ১০টাকা কেজি চাউল সরকারী খাদ্য গুদামে বিক্রি **   চিলমারীতে করোনা সংক্রমন রোধে সবুজপাড়া পাঠাগারের উদ্যোগে গরীব অসহায় মানুষের মধ্যে মাস্ক বিতরণ **   চিলমারীতে ৩ জনের নমুনা সংগ্রহ

চাকরির প্রলোভনে তরুণীদের বাগিয়ে খদ্দেরদের মনোরঞ্জন

যুগের খবর ডেস্ক: টাকা এবং ক্ষমতার লোভে মত্ত ছিল নরসিংদী মহিলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া। উচ্চ পর্যায়ের লোকদের সঙ্গে পরিচয় এবং ছবি ব্যবহার করে তিনি নিজের ক্ষমতা জাহির করতেন। তার অপরাধ সাম্রাজ্য উন্মোচনের পর যদিও তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে তারপরেও কাদের হাত ধরে উঠে আসা এবং তার নেপথ্যে মদদদাতাদের খুঁজে বের করার তাগিদ উঠেছে।

এদিকে রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, রাজনৈতিক মতাদর্শে নীতি-নৈতিকতার চর্চা না থাকায় দলগুলোতে এমন অনেক পাপিয়া ঘাপটি মেরে রয়েছে। এসব রাজনৈতিক দুর্বৃত্তদের নিয়ন্ত্রণে সরকার ও স্থানীয় প্রশাসনের আন্তরিকতা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে নিয়ে আলোচনার শেষ নেই। এবার আলোচনায় এসেছে তার ধর্ম পালন নিয়েও।

র‌্যাব সূত্রে জানা গেছে, পাপিয়া শিবলিঙ্গের পূজা করতেন, কালী পূজাও করতেন নিয়মিত। আবার খ্রিস্টান ধর্মের প্রতীক ক্রুসও ব্যবহার করতেন। কাবা শরিফের লোগোও নিজের কাছে রাখতেন। খাজা মঈনুদ্দিন চিশতীর (রহ.) নামের আদ্যাক্ষর দিয়ে নিজের দেহে ট্যাটুও করিয়েছেন তিনি। ধারণা করা হচ্ছে, অবৈধভাবে অর্থ আয়ের জন্য প্রতিটি ধর্মের লোকদের বিশ্বাস স্থাপন করতে এটা ছিল তার কৌশল।

এদিকে যুব মহিলা লীগ থেকে সদ্য বহিষ্কৃত শামীমা নূর পাপিয়া ওরফে পিউর পাপিয়া গ্রেপ্তার হওয়ার পর বেরিয়ে আসতে থাকে একের পর এক তথ্য। তার চলাফেরা থেকে শুরু করে সব কর্মকা- যেটা গল্পের মতোই। সম্প্রতি একাধিক ভিডিও ভাইরাল হয়। আর বহু ভিডিও গোয়েন্দাদের হাতে আছে বলে জানা যায়। যাতে রয়েছে সমাজে অনেক নামিদামি লোকজনের ছবি।

জলকেলির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় সুইমিংপুলে পাঁচ জন মেয়ের সঙ্গে জলকেলি করছেন পাপিয়া। এসময় বিভিন্ন গানের সঙ্গে গলা মেলাতে দেখা যায় তাদের। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পাপিয়ার একটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছিল। পিস্তল হাতে সেই টিকটক ভিডিও বানিয়েছিলেন পাপিয়া। এতে গোলাবি আঁখে শিরোনামের গানে পারফর্ম করতে দেখা যায় তাকে।

সূত্রে জানা গেছে, পাপিয়া চাকরি প্রত্যাশী তরুণীদের টার্গেট করতেন। তার মধ্যে সুন্দরী তরুণীদের বেছে নিতেন। তবে সবচেয়ে বড় ও বিপজ্জনক বিষয় হচ্ছে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীদের জোর করে খদ্দেরের কাছে পাঠাতেন তাদের মনোরঞ্জনের জন্য। তার আগে পার্টিতে মদ পান করিয়ে মাতাল করা হতো ওইসব মধ্যবিত্ত পরিবারের তরুণী। মাতাল অবস্থায় হোটেলের রুমে তরুণীর কক্ষে ঢুকানো হতো খদ্দেরকে। এভাবেই নির্যাতনের শিকার হন তার সংগ্রহ করা প্রায় সব তরুণী। পরবর্তীতে পাপিয়ার হাত থেকে মুক্তি চাইলেও বিপাকে পড়ে যান তারা। কথামতো না চললে ভিডিও ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হতো।

জানা গেছে, পাপিয়ার কাছ থেকে গোপন ক্যামেরায় ধারণকৃত অনেক ভিডিও ক্লিপ উদ্ধার করা হয়েছে। এতে অনেক ধনাঢ্য ও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে তরুণীদের একান্ত মুহূর্তের দৃশ্য রয়েছে।

র‌্যাব জানায়, সম্প্রতি পাপিয়ার ব্যাপারে অনেক অভিযোগ পায় র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসব ব্যাপারে অনুসন্ধান শুরু করে র‌্যাবের একটি দল। বিষয়টি আঁচ করতে পেরে গত শনিবার সকালে তড়িঘড়ি করে দেশত্যাগের চেষ্টা চালান পাপিয়া। তবে শেষ রক্ষা হয়নি। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়া, তার স্বামী ও তাদের দুই সহযোগীকে গ্রেপ্তার করে র‌্যাব-১। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী একটি পাঁচতারকা হোটেল থেকে চার নারীকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )