আজকের তারিখ- Sat-19-10-2019

চিলমারীতে মাহামুদা গণধর্ষণের পলাতক ২ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: অবশেষে দীর্ঘ চার মাস পর কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় বহুল আলোচিত মাহামুদা গণধর্ষনের পলাতক দুই আসামীকে গ্রেফতার করেছে চিলমারী মডেল থানা পুলিশ।
শুক্রবার রাতে তাদেরকে জোড়গাছ এলাকা থেকে গ্রেফতার করা হয়। ইতোপূর্বে বাদীর এজাহারে উল্লেখিত এবং গ্রেফতারকৃত পূর্বের দু আসামী মিলে মোট ৪জন আসামীকে গ্রেফতার করা দেখানো হলো এই চাঞ্চল্যকর মামলাটিতে।
মামলাটির তদন্তকারী অফিসার সরকার ইফতেখারুল মোকাদ্দেম, এ প্রতিনিধিকে জানিয়েছেন, গত ২৪/০৪/২০১৯ইং তারিখে গণধর্ষনের শিকার টাঙ্গাইল জেলার কাকুয়া গ্রামের মোঃ রেজাউল করিমের স্ত্রী মাহামুদা বেগম (২৯) গত ২৫/০৪/২০১৯ ইং তারিখে চিলমারী মডেল থানায় একটি গণধর্ষনের মামলা দায়ের করেন। মামলার এজাহারে বাদী উল্লেখ করেন যে, তার ভাগ্নী মোছাঃ রেজিয়া বেগম (২৫) দিনাজপুরের হারুন মিঞা (৩২) এর সাথে পরকীয়া প্রেমের টানে নিজ বাড়ী টাঙ্গাইল থেকে পালিয়ে গেছে। মাহামুদা ২ জন নিকট আতœীয়কে সংগে নিয়ে ভাগ্নীকে খুঁজতে বেড়িয়ে পরেন। এ সময় তিনি পলাতক হারুন মিঞার মামা কুড়িগ্রামের চিলমারীস্থ চিলমারী ইউনিয়নের কড়াইবরিশাল গ্রামের মোঃ রঞ্জু মিয়ার ( ৫২) সাথে মোবাইলে পরিচিত হন। রঞ্জু মিয়া মাহামুদাকে ভাগ্নী খুঁজে দেবেন প্রতিশ্রæতি দিয়ে, তাকে চিলমারীতে ডাকেন। পূর্ব কথার সূত্র ধরে, মাহামুদা রঞ্জুর বাড়ীতে আসেন। এরপর কৌশলে রঞ্জু মিয়া মাহামুদার সাথে আসা আতœীয়দেরকে তার বাড়ীতে রেখে, শুধু মাহামুদাকে সঙ্গে করে, রাত প্রায় ৯ টার সময় ভাগ্নীকে খোঁজার উদ্দেশ্যে বেড়িয়ে আসেন। এরপর মাহামুদাকে একটি নৌকায় তুলে কড়াইবরিশাল ঘাটের ১ কিলোমিটার উত্তর পূর্ব দিকে, একটি ইউক্লিপটাস বাগানে নিয়ে গিয়ে, নৌকার মাঝিসহ গ্রেফতারকৃত ৪জন পালাক্রমে গণধর্ষন করে। মামলা দায়েরের পর পরই রঞ্জু ও জেলহক কে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি থেকে এই দুই আসামীর সংশ্লিষ্টতার কথা জানা যায়। শুক্রবার রাতে তাদেরকেও গ্রেফাতার করা হয়। তাড়া দু’জনই এতোদিন পালিয়ে বেড়াচ্ছিল।
চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, অনেক চেষ্টার পর গণগণধর্ষণকারী আনছার আলী ও আব্দুর রশিদকে ৪ মাস পর পালিয়ে থাকা অবস্থায় গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে আাসামীদেরকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হেফাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )