আজকের তারিখ- Thu-13-08-2020
 **   স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ পেলেন মীরজাদি সেব্রিনা ফ্লোরা **   চিলমারীতে আন্তর্জাতিক যুব দিবস পালিত **   চিলমারীতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষথেকে বানভাসীদের মাঝে প্যাকেজ উপহার সামগ্রী বিতরন **   করোনা ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে **   চিলমারীতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধে বৃক্ষরোপন **   ‘অশালীন’ দৃশ্য না দেখলেই হয়: ঊর্মিলা **   কমছে স্বর্ণ, সঙ্গে রুপাও **   করোনায় ২৪ ঘণ্টায় ৩৩ মৃত্যু, শনাক্ত ২৯৯৬ **   কুড়িগ্রামে মধ্যরাতে সাংবাদিক আটক করে নির্যাতনের ঘটনায় আরডিসি নাজিম উদ্দিনকে সাময়িক বরখাস্ত **   টাঙ্গাইলের মির্জাপুরে গলা কেটে হত্যার শিকার চিলমারীর মাসুদ রানার দাফন সম্পন্ন

চিত্রনায়িকা পপি করোনা পজেটিভ

বিনোদন ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা পপি। বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকার পর তিনদিন আগে করোনা টেস্ট করালে বৃহস্পতিবার তার রিপোর্ট পজিটিভ আসে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন এ নায়িকা।
বর্তমানে পপি খুলনা খালিশপুরে তার নিজ বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ মেনে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন।
তিনি বলেন, কয়েকদিন ধরে শরীরটা ভালো যাচ্ছিল না। পরিবারের পরামর্শে কোভিড পরীক্ষা করালাম। অবশেষে পজিটিভ রেজাল্ট আসলে। বর্তমানে জ্বর, গলাব্যথা, কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্টও রয়েছে। ডাক্তারের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছি। আগামী সপ্তাহে দ্বিতীয়বার করোনা টেস্ট করব।
বাংলাদেশে করোনা বিস্তারের আগেই নিজ বাড়ি খুলনার খালিশপুরে যান পপি। সেখানে পারিবারিক কাজেই গিয়েছিলেন। এরপর সাধারণ ছুটি ও পরিবহন চলাচল বন্ধ হয়ে গেলে আর ঢাকায় ফিরতে পারেননি এ নায়িকা।
রোজা ও ঈদ পালন করেছেন খুলনায়। সেখানে গত তিন মাস ধরে নিজের সামর্থ্যের মধ্যে কয়েক দফায় খালিশপুর ও পার্শ্ববর্তী এলাকায় অসচ্ছল মানুষদের ত্রাণ বিতরণ করেন।
তিনি বলেন, মানুষকে ত্রাণ দিতে গিয়েই হয়তে আমি আক্রান্ত হয়েছি। কারণ, এর জন্য আমাকে বেশ কয়েকবার রাস্তায় বের হতে হয়েছে। এমনকী রাতেও মানুষকে সাহায্য করেছি।
বর্তমানে বাসায় আইসোলেশনে থাকলেও এখনই হাসপাতালে যাওয়ার প্রয়োজন বোধ করছেন না বলে জানিয়েছেন পপি। কিছুটা শংকিত থাকলেও মানসিকভাবে বেশ দৃঢ় আছেন বলেও যুগান্তরকে জানিয়েছেন এ নায়িকা। করোনা মুক্ত হয়ে আবারও মানুষের পাশে দাঁড়াবেন তিনি, এমন প্রত্যয়ও ব্যক্ত করেছেন। এজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।
লকডাউনের আগে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সাহসী যোদ্ধা’ ও ‘সেইভ লাইফ’ নামে তিনটি ছবির শুটিং করছিলেন এ নায়িকা। করোনা প্রকোপ কমে গেলে ঢাকায় ফিরে এসব ছবির শুটিং পূনরায় শুরু করার কথাও জানিয়েছেন পপি।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )