আজকের তারিখ- Mon-18-01-2021
 **   সরকার দ্রুত করোনার টিকা দিতে পারবে: রাষ্ট্রপতি **   জনশুমারি ২৫ থেকে ৩১ অক্টোবর **   ঈদের জন্য ‘মন বসেছে পড়ার টেবিলে’র প্রস্তুতি **   চরাঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে“ফ্রেন্ডশিপ” এর ভেড়া বিতরণ **   চিলমারীতে নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন **   চিলমারীতে প্রয়াত আব্দুল কুদ্দুছ সরকার স্মরণে শোকসভা অনুষ্ঠিত **   পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা বানান: প্রধানমন্ত্রী **   ‘পৌর কর্মচারীদের বেতন দিতে ব্যর্থ হলে পরিষদ বাতিল’ **   হুমকির মুখে নদীর তীরবর্তী গ্রাম: অবৈধ ড্রেজার দিয়ে চলছে বালু উত্তোলনের মহা উৎসব! **   দুই ডোজের মধ্যে সময় বাড়ালে টিকার কার্যকারিতা বাড়ে : সেরাম

মুক্তিযোদ্ধাদের জন্য ফুল ও মিষ্টি উপহার প্রধানমন্ত্রীর

যুগের খবর ডেস্ক: মুসলিম জাহানের দ্বিতীয় বৃহত্তম উৎসব ঈদ-উল-আজহা উপলক্ষে দেশের সকল মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শুভেচ্ছার নিদর্শন স্বরূপ প্রধানমন্ত্রী শনিবার (১ আগস্ট) রাজধানীর মোহাম্মদপুরের গজনভি রোডে অবস্থিত শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার -১) অবস্থানরত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ফুল, ফল ও মিষ্টি উপহার পাঠান।
প্রধানমন্ত্রীর সহকারী ব্যক্তিগত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, উপ-প্রেস সচিব কে এম সাখাওয়াত মুন এবং সহকারী প্রেস সচিব এবিএম সারওয়ার-ই-আলম সরকার তাদের হাতে এই উপহারসামগ্রী পৌঁছে দেন।
যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যরা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে তাদের স্মরণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট হত্যাযজ্ঞে শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )