আজকের তারিখ- Sun-11-04-2021

পাক কিংবদন্তী অভিনেত্রী জেবা আলী হাসপাতালে

বিনোদন ডেস্ক: পাকিস্তানি চলচ্চিত্র তারকা অভিনেত্রী জেবা আলীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। খবর-জিও নিউজ, দ্য নিউজ,  ট্রিবিউন, দ্য ডন অনলাইন।

দেশটির গণমাধ্যমের খবরে জানা গেছে, প্রবীণ পাকিস্তানী অভিনেতা জেবা বেগমের শারীরিক অবস্থার অবনতি হওয়ার পরে মঙ্গলবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালের বরাত দিয়ে দেশটির গণমাধ্যম জানিয়েছে, প্রয়াত পাকিস্তানি সুপারস্টার মুহাম্মদ আলীর স্ত্রী ৭৫ বছর বয়সী জেবা হৃদক্রিয়া সমস্যায় ভুগছেন।
এদিকে তার সুস্থতার জন্য পরিবার এবং ভক্তরা দোয়া সকলকে দোয়ার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি ৬০ ও ৭০ দশকের বড়পর্দা কাঁপানো এই অভিনেত্রীর সুস্থতা কামনা করেছেন বর্তমানে লাহোরে অবস্থানকারী কিংবদন্তী অভিনেত্রী শবনম।
উল্লেখ্য, জেবা আলীরকে সবশেষ বড়পর্দায় দেখা গিয়েছিলে ১৯৮৯ সালে ক্লার্ক ছবিতে। এরপর তিনি টেলিভিশন মিডিয়া কিছুদিন ব্যস্ত ছিলেন। তিন বারের নিগারজয়ী এই অভিনেত্রী ১৯৬২ সালে চলচ্চিত্রে (চিরাগ জ¦ালতে রাহা) অভিনয় করেন। এতে তার বিপরীতে কাজ করেন খ্যাতিমান অভিনেতা মোহাম্মদ আলী। ২০১০ সালে সিএনএন’র এক জরিপে দেখা যায় এশিয়ার সর্বকালের সেরা ২৫ অভিনেত্রীর একজন জেবা আলী। তার রূপ আর আবদনে মাৎছিল গোটা উপমহাদেশ। এমনকি চীনও। জেবার প্রথম বিয়ে হয় খাজা রেহমত আলীর (১৯৫৯-১৯৬২২) সঙ্গে। দ্বিতীয়বার বিয়ে হয় সুধীরের (১৯৬৪-১৯৬৬) সঙ্গে। কিন্তু প্রথম ছবি থেকেই তাদের রসায়ন দর্শক দারুনভাবে গ্রহণ করেছিল। দু’জনের মধ্যে বোঝাপড়াটাও চমৎকার থাকায় পরবর্তীতে তারা বিয়ে করেন। শুধু তাই নয়, জেবার একমাত্র মেয়ে সামিনাকে মোহাম্মদ আলী আইনীভাবে দত্তক নেন, নাম রাখেন সামিনা আলী।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )