আজকের তারিখ- Sun-11-04-2021

চিলমারীতে রাস্তার কাজ দ্রুত সম্পন্নের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে রাস্তার কাজ দ্রুত সম্পন্নের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ভূক্তভোগী এলাকাবাসী। রোববার দুপুরে উপজেলা পরিষদের সামনে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সুশীল সমাজ, শিক্ষক, শিক্ষার্থী, কৃষক, শ্রমিকসহ সর্বস্তরের জনগণ অংশ নেয়।
এ সময় বক্তারা বলেন, স্থানীয় এলজিইডি ও ঠিকাদারী প্রতিষ্ঠান রাজশাহীর মেসার্স আবুল হোসেনের উদাসীনতার কারণে দীর্ঘদিন ধরে কাজ বন্ধ থাকায় চরম ভোগান্তির শিকার হচ্ছে এলাকাবাসী। সড়কের সংস্কার কাজ শুরু করে ইট বালি ফেলে ও রাস্তা খনন করে রেখেছে। এতে করে ধুলা বালি এবং জলাবদ্ধতায় নাকাল পথচারিরা। সড়কে চলাচল অনুপযোগী হয়ে পড়েছে।
মানববন্ধনে অংশ নেয়া বক্তারা আরো বলেন, প্রতিদিন হাজার হাজার মানুষ এই পথ দিয়ে চলাচল করে। দীর্ঘদিনে কাজ শেষ না হওয়ায় আমাদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। বর্তমানে রাস্তাটি ভাঙ্গাচুরা ও বেহাল দশায় পরিণত হওয়ায় মানুষের যাতায়াতে চরম ভোগান্তির কারণ হয়ে উঠেছে। এ সময় বক্তারা সড়কের উপর টায়ারে আগুন জ¦ালিয়ে আগামী ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন।
খোঁজ নিয়ে জানা যায়, এলডিইডির আওতায় উপজেলা শহর (নন মিউনিসিপ্যাল) মাষ্টার প্লান প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় থানাহাট এইচকিউ মোজাফ্ফার খলিফার বাড়ী হতে কেসি রোড পর্যন্ত ১হাজার ২’শ মিটার তৎসংলগ্ন লিংক রোড ২৭০ মিটারসহ তিনটি রাস্তা পাকাকরণের কাজ ২০১৯-২০ অর্থবছরে টেন্ডার হয়। যার কাজের শেষ সময় ছিল গত বছরের ২৩ জুন। ২৪ জুন ২০১৯ তারিখে কাজ শুরু করে দুইটি রাস্তার কাজ কোনরকমে শেষ করলেও ওই রাস্তাটির কাজ না করে ফেলে রেখেছে। ঠিকাদারী প্রতিষ্ঠান অদ্যবিদ কাজটি শেষ করেনি।
মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, সহ-অধ্যাপক রাশীদুল আলম বাদল, শিক্ষক আবু আল আমিন স্বপন, আবু হোসেন সিদ্দিক রানা, আশরাফুল ইসলাম রনি, এস এম শামীম, এস এম রাফি, নুর রাফসান সিদ্দিক সিয়াম, শাকিল আহমেদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )