আজকের তারিখ- Tue-21-09-2021

চিলমারীতে সংবর্ধিত হলেন যুগের খবর সম্পাদকসহ ৮ ব্যক্তি

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারী উপজেলায় মেধাবী কল্যাণ সংস্থার নবম বর্ষপূর্তি উপলক্ষে সাপ্তাহিক যুগের খবর পত্রিকার সম্পাদক এস, এম নুরুল আমিন সরকারসহ ৮জন ব্যক্তিকে সংবর্ধিত করা হয়েছে।
শুক্রবার বিকেলে রমনা বাজারে অবস্থিত মেধাবী কল্যাণ সংস্থার নবম বর্ষপূর্তি উপলক্ষে সংস্থার সভাপতি মোঃ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় চিলমারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল মোত্তালিব, সাপ্তাহিক যুগের খবর পত্রিকার সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, দৈনিক মানবজমিন পত্রিকার চিলমারী প্রতিনিধি মোঃ সাওরাত হোসেন সোহেল, সংস্থার সহ-সভাপতি ইমাম হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে সাংবাদিকতায় অবদানের জন্য সাপ্তাহিক যুগের খবর পত্রিকার সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, দৈনিক মানবজমিন পত্রিকার চিলমারী প্রতিনিধি মোঃ সাওরাত হোসেন সোহেল, কবি ও লেখক এস, এ, কে রেজাউল করিম বকুল, আমেরিকা প্রবাসী নাসির সামাদ ইকবাল লাবু, সংস্থার সদস্য জাহিদ হাসান পলাশ, জাহাঙ্গীর জুনায়েদ, সাজেদুল ইসলাম সুরুজ ও আবদুল মান্নানকে সংবর্ধিত করা হয়। উল্লেখ্য, ২০১২ সালের ১১ জুলাই এলাকার কতিপয় শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার যুবদের উদ্যোগে হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের উন্নত শিক্ষা লাভের জন্য আর্থিক সহায়তা প্রদানের লক্ষ্যে প্রতিষ্ঠা করা হয় মেধাবী কল্যাণ সংস্থা। সংস্থাটি প্রতিষ্ঠার পর থেকে মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ছাড়াও, গৃহহীনদের ঘর নির্মাণ করে দেয়া, দরিদ্র মানুষকে আত্মনির্ভরশীল করে গড়ে তোলার জন্য গবাদী পশু প্রদানসহ নানারকম মানবিক সহায়তা প্রদান করে আসছে। গত ২০২০ সালের মার্চ-এপ্রিলে করোনাকালীন সময়ে লকডাউনে এবং পরপর দু‘বারের ভয়াবহ বন্যায় প্রতিদিন কয়েক শত মানুষের মাঝে তৈরী খাবার বিতরণ করা হয়। গৃহহীনকে ঘর নির্মাণ করে দেয়া, অটোরিক্সা প্রদানসহ ব্যবসার পুঁজি দেয়া হয়েছে। এ প্রসঙ্গে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নুরুল আলম জানান, দেশের বিভিন্ন অঞ্চলের বিত্তবানদের সহায়তায় আমরা এই সংগঠনের মাধ্যমে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহণের জন্য মাসিক আর্থিক সহায়তা প্রদান করে আসছি। এছাড়াও মানবিক সহায়তা কার্যক্রম চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )