আজকের তারিখ- Sun-24-10-2021

জিতের ‘বাজি’ আগে কলকাতায়, পরে ঢাকায়

বিনোদন ডেস্ক: সাফটা চুক্তির আওতায় হাবিবুর রহমান হাবিব পরিচালিত ও আনিসুর রহমান মিলন এবং মৌসুমী অভিনীত ‘রাত্রির যাত্রী’ সিনেমার বিপরীতে পশ্চিম বাংলার নায়ক জিৎ অভিনীত নতুন সিনেমা ভারতের কলকাতার পাশাপাশি বাংলাদেশের প্রেক্ষাগৃহেও মুক্তি পাবে। এতে করে আশায় বুক বেঁধেছিলো দেশীয় প্রেক্ষাগৃহের মালিকরা। ছবির মধ্য দেড় বছর পর প্রেক্ষাগৃহ খোলার প্রস্তুতি নেয় দেশের ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হল।
কিন্তু হঠাৎ করেই আমদানিকারক তিতাস কথাচিত্রের কর্ণধার আবুল কালামের কাছে সোমবার রাতে একটি নোটিশ আসে জিৎ এর প্রডাকশন থেকে। তাতে জানানো হয় ‘বাজি’ ১০ অক্টোবর কলকাতার প্রেক্ষাগৃহে পরের সপ্তাহে ঢাকায় দেখানো হবে। ডিস্ট্রিবিউটর প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এর সত্যতা নিশ্চিত করেছে।
এরআগে কালাম জানিয়েছিলেন বলেন, পূজা উপলক্ষে পশ্চিমবঙ্গে ‘বাজি’ মুক্তি পাবে ১০ অক্টোবর। একইদিনে বাংলাদেশেও মুক্তি পাবে। ৮ অক্টোবর শুক্রবার পড়ে। তবে পশ্চিমবঙ্গের সঙ্গে একযোগে চালাতে ১০ অক্টোবর মুক্তি দেয়া হবে।
এদিকে বাজি মুক্তির আগে প্রস্তুত হয়েছে মধুমিতা। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকার্তা জানিয়েছেন, আমরা ৮ অক্টোবরের জন্য প্রস্তুত ছিলাম। তবে এখন পেছানোয় একটু সমস্যা হয়ে গেল কারণ বিশ্বকাপ ক্রিকেট খেলা। তারপরও আমরা খুলব। দেখা যাক।
চলচ্চিত্র সেন্সর বোর্ড সূত্রে জানায় যায়, ৩ জুন বাংলাদেশ থেকে সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘বাজি’। আমদানিকারক জানান, গত ঈদে তিনি ‘বাজি’ মুক্তি দিতে চেয়েছিলেন। কোভিড পরিস্থিতির অবনতির কারণে সম্ভব হয়নি। কলকাতাতেও মুক্তি দেয়া হয়নি।
২০২০ সালের ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল জিৎ-মিমি জুটির সিনেমা ‘বাজি’র শুটিং। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটি নির্মিত জিতের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ ফিল্মওয়ার্কস থেকে। যেটি তেলেগু ব্লকবাস্টার ‘নান্নাকু প্রেমাথো’ সিনেমার রিমেক। এর সংগীত পরিচালনা করেছেন তারকা সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলি।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ jugerkhabor@gmail.com, smnuas1977@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৯
Design & Developed By ( Nurbakta Ali )