আজকের তারিখ- Fri-26-04-2024
 **   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘মানবাধিকার নিয়ে বাংলাদেশের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’ **   চিলমারীতে দুর্যোগ ঝুঁকি হ্রাস পরিকল্পনা প্রনয়ণ এবং বাস্তবায়ন বিষয়ক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু **   থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী **   ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার **   শিক্ষা প্রতিষ্ঠান আর বন্ধ নয়, অনলাইনে ক্লাস চালুর দাবি **   এফডিসিতে সাংবাদিকের ওপর অতর্কিত হামলা **   একটি দেশ ও জাতির উন্নয়নে বিজ্ঞান চর্চা ও গবেষনা **   প্রথম ধাপে উপজেলায় ভোট ছাড়াই ২৬ প্রার্থী নির্বাচিত

নির্বাচনে দায়িত্ব প্রক্রিয়ায় অনিয়ম দাবি করে চিলমারীতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব নিয়োজিত কর্মকর্তাগণের নিয়োগ প্রক্রিয়ায় অনিয়ম তুলে ধরে সংবাদ সম্মেলন। পদমর্যাদা ও অনিয়ম তুলে ধরে মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলন করেন ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিউশন চিলমারী শাখা।
অনিয়ম তুলে ধরে বক্তব্য পাঠ করেন, ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিউশন চিলমারী উপজেলা শাখার সভাপতি উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ কবিরুল ইসলাম। তিনি বলেন, কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে উপজেলা নির্বাচন অফিসার ও রিটারিং কর্মকর্তা ভোট গ্রহনের দায়িত্বরতদের নিয়োগে অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও ক্ষমতার অপব্যবহার করেছেন। এসময় তিনি বলেন, একজন উপ-সহকারী কৃষি কর্মকর্তা ২য় শ্রেণীর পদমর্যাদা পেলেও তাদেরকে সেই মর্যাদা না দিয়েই ভোট গ্রহনের দায়িত্ব দিয়েছেন। এসময় তিনি উল্লেখ্য করে বলেন, খরখরিয়া ২নং সঃ প্রাঃ বিদ্যালয় কেন্দ্রে একজন কলেজের প্রদর্শককে প্রিজাইডিং করে সেখানে উপ-সহকারী কৃষি কর্মকর্তা জাহিদ হোসেন আনছারীকে সহকারী প্রিজাইডিং নিয়োগ করে মানক্ষুন্ন করেছেন এবং উপজেলা পল্লী দারিদ্র বিমোচন অফিসার যিনি প্রকল্পের হয়েও রয়েছেন প্রিজাইডিং এর দায়িত্বে আর সেখানে সহকারী প্রিজাইডিং হিসাবে দায়িত্ব দিয়েছেন একজন সিনিয়র উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাঈদ হোসেন আনসারীকে। এভাবে পদমর্যাদা ক্ষুন্ন করে বেশ কয়েকটি কেন্দ্রে অনিয়ম করে আমাদের অপমান করে পদমর্যাদা ক্ষুন্ন করা হয়েছে। আমরা এর প্রতিবাদ জানাচ্ছি এবং এই অনিয়মের বিচারের দাবি করছি। এসময় ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিউশন চিলমারী উপজেলা সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্য উপ-সহকারী কৃষি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হয়নি চিলমারী উপজেলা নির্বাচন অফিসার মোঃ ইকবাল হোসেন। এছাড়াও খোঁজ নিয়ে জানা গেছে, পদমর্যাদা ক্ষুন্ন মনে করে উপজেলা প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন। উল্লেখ্য, ৩১ জানুয়ারী ভোট গ্রহন করবেন দায়িত্বরতরা।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )