আজকের তারিখ- Fri-26-04-2024
 **   ঝংকার সিনেমা হলে যাচ্ছেন আদর ও পূজা **   চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি হবে: শেখ হাসিনা **   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘মানবাধিকার নিয়ে বাংলাদেশের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’ **   চিলমারীতে দুর্যোগ ঝুঁকি হ্রাস পরিকল্পনা প্রনয়ণ এবং বাস্তবায়ন বিষয়ক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু **   থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী **   ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার **   শিক্ষা প্রতিষ্ঠান আর বন্ধ নয়, অনলাইনে ক্লাস চালুর দাবি **   এফডিসিতে সাংবাদিকের ওপর অতর্কিত হামলা

রৌমারীতে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের পূর্ব কাউয়ারচর গ্রামের সামনে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে একজন বাংলাদেশি নিহত হয়েছেন। গত শনিবার দিনগত রাত ২টার দিকে সীমান্তের ১০৫৭টি ৩৩ পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহত ফরিদুল ইসলাম (১৯) হরিণধরা গ্রামের মজিবুরের ছেলে। রাতারাতি ভারতীয় বিএসএফ লাশটি নিয়ে যায়। লাশটি ফেরতের জন মেসেস দেয়া হয়েছে। পতাকা বৈঠকের মাধ্যমে নেয়া হবে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণ ধরা গ্রামের মজিবুরের ছেলে ফরিদুল ইসলাম পূর্ব কাউয়ারচর ১০৫৭ পিলারের কাছে গরু পারাপারের সময় ভারতের কুকুরমারা ক্যাম্পের টহলরত বিএসএফের গুলিতে নিহত হয়। ১৫ থেকে ২০ জনের একটি দল শনিবার রাতে ভারতীয় সীমান্ত কাঁটাতার সংলগ্ন স্থানে গরু পাচার করতে গেলে তাদেরকে লক্ষ্য করে গুলি ছুড়লে অন্যরা দৌড়ে বেঁচে গেলেও ফরিদুল শরীরে গুলিবিদ্ধ হয়ে মারা যায়। পরে লাশটি বিএসএফ তাদের ক্যাম্পে নেয়।
ইউপি সদস্য হাফেজ শাহজাহান আলী বলেন, সকালে লোক মারফত জানতে পারি হরিণধরা গ্রামের মজিবুরের ছেলে ফরিদুল ইসলাম কাউয়ারচর গ্রামে ভারতীয় সীমান্তে গরু আনতে গিয়ে বিএসএফ’র গুলিতে নিহত হয়েছে এবং লাশটি বিএসএফ নিয়ে গেছে।
দাঁতভাঙ্গা ক্যাম্প কমান্ডার আনছার আলী জানান, সকালে জানতে পারি রাতে গরু পাচার কালে ভারতীয় বিএসএফ’র ককটেল নাকি গুলিতে নিহত হয়েছে ফরিদুল। আমরা বিএসএফ ক্যাম্পের সাথে যোগাযোগ করছি। পতাকা বৈঠকের মাধ্যমে লাশটি আনা হবে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )