আজকের তারিখ- Fri-26-04-2024
 **   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘মানবাধিকার নিয়ে বাংলাদেশের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’ **   চিলমারীতে দুর্যোগ ঝুঁকি হ্রাস পরিকল্পনা প্রনয়ণ এবং বাস্তবায়ন বিষয়ক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু **   থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী **   ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার **   শিক্ষা প্রতিষ্ঠান আর বন্ধ নয়, অনলাইনে ক্লাস চালুর দাবি **   এফডিসিতে সাংবাদিকের ওপর অতর্কিত হামলা **   একটি দেশ ও জাতির উন্নয়নে বিজ্ঞান চর্চা ও গবেষনা **   প্রথম ধাপে উপজেলায় ভোট ছাড়াই ২৬ প্রার্থী নির্বাচিত

ভুরুঙ্গামারীতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ

ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভুরুঙ্গামারীতে করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে কর্মহীন হতদরিদ্রদের মাঝে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার বিকেলে উপজেলায় মোট ৪৩০জন কর্মহীন হতদরিদ্রদের মাঝে ১০কেজি চাল, ৫ কেজি আলু, ১লিটার ভোজ্যতেল, ২ কেজি ডাল, আধাকেজি লবণ ও ১টি করে হাত ধোয়া সাবান বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদগুলোর মাধ্যমে হতদরিদ্রদের তালিকা প্রস্তুত করে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহাঙ্গীর আলম, ভুরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার শওকত আলী, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ডাঃ এ,এস,এম সায়েম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শাহীনুর আলম এবং ওসি আতিয়ার রহমান প্রমুখ।
এছাড়া হাত ধোয়া কর্মসুচির অংশ হিসাবে উপজেলা চত্বরে ১টি ও ভুরুঙ্গামারী বাজারেও দুটি হাত ধোয়ার জন্য বেশিন স্থাপন, পথচারীদের মাস্ক বিতরণের পর ভুরুঙ্গামারী বাজারে করোনা ভাইরাস নির্মুলে জীবানু নাশক স্প্রে করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ফিরুজুল ইসলাম জানান, করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক কর্মসুচি নেয়া হয়েছে। হাটবাজারগুলো লকডাউন করে দেয়া হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসন দ্রব্যমুল্য নিয়ন্ত্রন রাখতে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা ও পুলিশ প্রশাসন দিনরাত বিভিন্ন এলাকায় সামাজিক দুরত্ব বজায় রাখতে কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )