আজকের তারিখ- Fri-26-04-2024
 **   ঝংকার সিনেমা হলে যাচ্ছেন আদর ও পূজা **   চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি হবে: শেখ হাসিনা **   যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান প্রধানমন্ত্রীর **   ‘মানবাধিকার নিয়ে বাংলাদেশের অর্জন স্বীকার করেনি যুক্তরাষ্ট্র’ **   চিলমারীতে দুর্যোগ ঝুঁকি হ্রাস পরিকল্পনা প্রনয়ণ এবং বাস্তবায়ন বিষয়ক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত **   চিলমারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু **   থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী **   ২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার **   শিক্ষা প্রতিষ্ঠান আর বন্ধ নয়, অনলাইনে ক্লাস চালুর দাবি **   এফডিসিতে সাংবাদিকের ওপর অতর্কিত হামলা

উলিপুরে দুর্বৃত্তদের এলোপাতারি কোপে পিতা-পুত্র আহত

মাহমুদুল হাসান শাহীন, স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের উলিপুরে দুই ব্যক্তিকে কুপিয়ে জখম করছে দুর্বৃত্বরা। বর্তমানে গুরুত্বর আহত ব্যক্তিরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে ও গ্রেপ্তার করতে পারেনি। ঘটনাটি ঘটেছে, মিয়াজী পাড়া গ্রামে।
মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার সকালে (৬ এপ্রিল) উপজেলার তবকপুর ইউনিয়নের মিয়াজী পাড়া গ্রামের আব্দুল হাকিম ও তার পুত্র আতাউর রহমান জমিতে কাজ করতে যায়। এসময় প্রতিপক্ষ একই ইউনিয়নের সরকারপাড়া গ্রামের গোলাম হোসেনের পুত্র আবু হোসেন, নুর ইসলামের নেতৃত্বে সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আব্দুল হাকিম ও তার পুত্র আতাউর রহমানের উপর অতর্কিত হামলা চালায়। দুর্বৃত্বদের এলোপাথারি কোপে পিতা ও পুত্র গুরুত্বর আহত হয়। তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্বরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেন। এদিকে ভর্তির কয়েকঘন্টা পর আহতদের অবস্থার অবনতি হলে মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় সোমবার রাতেই আলমগীর হোসেন ৪ জন নামীয় ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে উলিপুর থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম বলেন, আসামী ধরার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )