‘বড় পরিসরে মেলে ধরতেই খোলামেলা হয়েছি’

1503303982

বিনোদন রিপোর্টার: গত ৩ আগস্ট বঙ্গ নামের প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল ‘বঙ্গবিডি’ থেকে কুসুম সিকদারের ‘নেশা’ শিরোনামে একটি মিউজিক ভিডিও মুক্তি পায়। মুক্তির পর থেকে ভিডিওতে কুসুম সিকদারের খোলামেলা ও আবেদনময়ী উপস্থিতি নিয়ে গণমাধ্যমে ও ফেসবুকে জোর সমালোচনা চলছে। যদিও এটাকে বড় পরিসরে নিজেকে মেলে ধরার কৌশল হিসেবে দাবি করেছেন এই মডেল। অপরদিকে কুসুমের এই বোল্ড দৃশ্যকে যৌন সুরসুরির সঙ্গে তুলনা করেছেন অনেকে।
গানটি প্রকাশ হওয়ার পর এর বৈধ-অবৈধ সব ভিডিও ও টিজার ৭২ ঘণ্টার মধ্যে ইউটিউব থেকে সরিয়ে ফেলার জন্য আইনি নোটিশ দেয়াও হয়েছিল। যদিও কুসুম নেশায় খোলামেলা ছিলেন না বলে দাবি করেছেন।
ভিডিওতে খোলামেলা উপস্থিতি প্রসঙ্গে অভিনেত্রী কুসুম শিকদারের দাবি, অনেকেই বলছে আলোচনায় আসার জন্যই ‘নেশা’ গানটির মিউজিক ভিডিওতে আমাকে একটু ভিন্নভাবে দেখা গেছে। তবে মানুষের ধারণা ঠিক নয়। কাজের ক্ষেত্রে ভালো লাগাটাকেই প্রাধান্য দিই। লালটিপ ছবির গানেও বাণিজ্যিকভাবে আমাকে উপস্থাপন করেছিলেন পরিচালক। কিন্তু ওই গান দেখে তখন কেউ সমালোচনা করেননি। তাহলে এই ভিডিও নিয়ে কেন সমালোচনা হচ্ছে, মাথায় আসছে না।
তিনি আরও বলেন, ‘আমি কাজে বিশ্বাসী। আন্তর্জাতিকমান রেখে বাণিজ্যিকভাবে কাজটি করেছি, এতটুকুই। এছাড়া ভিন্ন আঙ্গিকে নতুন নতুন কাজের প্রতি আগ্রহ বেশি আমার। সিনেমার ক্ষেত্রে গহীনের শব্দ থেকে ভিন্নভাবে লালটিপ ছবিতে কাজ করেছি। শঙ্খচিল সম্পর্কে তো সবারই জানা। আন্তর্জাতিকভাবে নিজেকে তুলে ধরা এবং ভিন্ন আঙ্গিকে আমার ভক্ত, দর্শকের সামনে উপস্থিত হওয়ার জন্যই গানের ভিডিওতে এবার প্রথম মডেল হয়েছি।’
এদিকে তার এমন যুক্তিকে যৌনতাকে নগ্নভাবে তুলে ধরার কৌশল হিসেবেই দেখছেন। বোদ্ধারা বলছেন, ‘নুশরাত ফারিয়ার পর একই ঘটনা ঘটলো। কোনোরকম দৃশ্যত না প্রয়োজন পড়লেও ‘নেশা’ গানটিতে কুসুম ইচ্ছাকৃত ‘বোল্ড’ সিনে ছিলেন সাবলীল ভঙ্গিমায় যা গানের সঙ্গে যায় না। তিনি (কুসুম) যা দাবি করছেন তা ঠুনকো দাবি। তার দাবি মানলে এখন থেকে আন্তর্জাতিক অঙ্গনে যেতে হলে বোল্ড সিনে অভিনয় লাগবে। অথচ জয়া আন্তর্জাতিক অঙ্গনে নিজেকে মেলে ধরছে। তার অনেক ছবিতেই বোল্ড সিন রয়েছে কিন্তু সেগুলো দৃশ্যের সঙ্গে মানিয়ে গেছে।’

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪