শেষ পর্যন্ত প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

1503298889

স্পোর্টস ডেস্ক: স্মিথ বাহিনী ফতুল্লায় দুই দিনের প্রস্তুতি ম্যাচ নাও খেলতে পারে এমন গুঞ্জন শোনা যাচ্ছিল দুই দিন আগে থেকেই। কিন্তু বিসিবি শেষ মুহূর্ত পর্যন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছিল ম্যাচটি মাঠে গড়ানোর। গতকাল (রোববার) বোর্ড সিইও নিজাম উদ্দিন চৌধুরী এবং গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হানিফ ভূঁইয়া জানান সোমবার জানা যাবে অস্ট্রেলিয়ান রা খেলবে কি না?
সোমবার সকাল পৌনে আটটা বাজতেই ফতুল্লা যান অজি অধিনায়ক স্মিথ, কোচ ড্যারেন লেহম্যান ও ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা প্রধান শন ক্যারলসহ ছয় প্রতিনিধি দল। এ সময় ফতুল্লার কিউরেটর বেলাল উপস্থিত ছিলেন। তারা বেলালের কাছ থেকে মাঠ ও উইকেট সম্পর্কে ধারণা নেন এবং উইকেট পরিদর্শন করনে। তাৎক্ষণিকভাবে সেখানে কিছু না জানালেও ফতুল্লার কিউরেটরকে ধন্যবাদ দেন ক্যারল। আর বলেন, শেষ চার-পাঁচদিনে আমি কয়েকবার আসলাম, তোমার অনেক পরিশ্রম করেছ। আমরা ঘণ্টা খানিকের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেব।
এইটুক বলে ফতুল্লা থেকে শেরে বাংলার উদ্দেশ্যে রওনা দেন। সকাল সাড়ে নয়টায় অনুশীলন ছিল অস্ট্রেলিয়া দলের। মিরপুর এসে বেলা সাড়ে দশটায় আনুষ্ঠানিকভাবে প্রস্তুতি ম্যাচ না খেলার কথা জানান অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘প্রস্তুতি ম্যাচ খেলার চেয়ে একাডেমি মাঠে দুইদিন সেন্টার উইকেটে অনুশীলন করাকেই শ্রেয় মনে করছে অজিরা।’
এদিকে গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হানিফ ভূঁইয়া দাবি করেন, ‘মাঠ-ড্রেসিং রুম শতভাগ খেলার উপযোগী করা হয়েছে। মাঠের বাইরে জমে থাকা পানি নিষ্কাশন এবং দুর্গন্ধ কমাতে নারায়ণগঞ্জ সিটি করপরেশনের সহায়তায় সম্ভাব্য সব কিছু করা হয়েছিল। এখন অজিরা যদি খেলতে না চায়, আমাদের তো কিছু করার নেই।’

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪