ঢাকায় ফিরেছেন অপু বিশ্বাস

69661_e8
বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা অপু বিশ্বাসগত বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান তিনি। আঘাত পান পা, কোমর ও শরীরের বেশ কিছু অংশে। সিজার করা স্থানে রক্তপাতও হয়েছে। বাধ্য হয়েই শুক্রবার সকালে কলকাতায় নিজের ব্যক্তিগত ডাক্তার দেখাতে ঢাকা ছাড়েন তিনি। সঙ্গে ছিলেন না কেউই। ছেলে আব্রাম খান জয়কে রেখে গেছেন বাড়িতেই। ছেলেকে বাসায় একা রেখে গেছেন অপু এই খবর শুনে ছেলেকে নিজের কাছে আনতে ছুটে যান স্বামী শাকিব খান। সেখানে গিয়ে তিনি বাসা তালাবন্ধ পান। তাই দেখে নিকেতনের স্থানীয় হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকে বিষয়টি জানান তিনি। এরপর বেশ কিছু গণমাধ্যমে শাকিব ছেলেকে তালাবন্দী করে রাখার অভিযোগ করেন অপুর বিরুদ্ধে। স্ত্রীকে অসেচতন মা বলেও দাবি করেন তিনি। কলকাতা থেকে আগেই শাকিবের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেন অপু বিশ্বাস। অপু বিশ্বাস চিকিৎসা শেষ করে দেশে ফিরেছেন।

 গত ১৮ নভেম্বর রাত ১০টার পর ঢাকায় পা রাখেন তিনি। এখন অবস্থা কিছুটা স্থিতিশীল দাবি করে অপু বলেন, ‘¯্রষ্টার কৃপায় ভালোই আছি। চিকিৎসক ওষুধ দিয়েছেন, বলেছেন ভয়ের কিছু নেই। তবে পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। প্রায় মাস দুয়েক আমাকে বিশ্রাম নিতে হবে।’ তিনি আরও বলেন, ‘হঠাৎ করেই এই দুর্ঘটনার কারণে ‘কাঙাল’ ছবিটি মনে হয় করা হবে না আমার। আর ‘কানাগলি’র শুটিং একটু দেরিতে শুরু হবার কথা থাকলেও সেই সময় পর্যন্ত সেরে উঠতে পারবো কী না তার উপর নির্ভর করছে সবকিছু।’ ছেলেকে তালাবন্দ করে রাখা নিয়ে অপু বলেন, ‘এ নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। নতুন করে আর কিছু বলতে চাই না। শাকিব খান বাবা হিসেবে যখন খুশি তখন জয়কে দেখতে আসতে পারে।

 জয়ও খুশি হবে বাবাকে কাছে পেলে।’ প্রসঙ্গত, গেল রোজা ঈদে সর্বশেষ অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত ওই ছবিটিতে অপুর বিপরীতে ছিলেন শাকিব খান ও আনিসুর রহমান মিলন। ছবিটির প্রতিকূল বাজারেও আশা জাগানিয়া ব্যবসা করতে সমর্থ হয়। এরপর অপু ভক্তরা অপেক্ষায় ছিলেন প্রিয় নায়িকা নতুন ছবি নিয়ে শিগগিরই প্রত্যাবর্তন করবেন। সেই ধারাবাহিকতায় ‘কাঙাল’ ও ‘কানাগলি’ নামের দুটি ছবিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন অপু। কিন্তু হঠাৎ শারীরিক অসুস্থতায় ভক্তদের অপেক্ষার পালা আরও বেড়ে গেল।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪