তারেকের পরিকল্পনায় জাফর ইকবালের ওপর হামলা: হানিফ

যুগের খবর ডেস্ক: লন্ডনে থাকা বিএনপি নেতা তারেক জিয়ার পরিকল্পনাতেই ড. জাফর ইকবালের ওপর জঙ্গিরা হামলা করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।
তিনি বলেন, দেশে যত জঙ্গি সংগঠন আছে তার সব বিএনপি-জামায়াতের আমলেই সৃষ্টি হয়েছে। বাংলাদেশের জন্য সবচেয়ে বিপজ্জনক ব্যক্তি হলো তারেক জিয়া। তারেক রহমানের নেতৃত্বে বিএনপি এখনো চক্রান্ত চালিয়ে যাচ্ছে। তার বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে।
বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর ক্লাব প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন।
হানিফ বলেন, বিএনপি-জামায়াত দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে গত ৯ বছরে এমন জায়গায় নিয়ে গেছেন, যা কেউ আগে বিশ্বাস করত না। দেশকে ব্যর্থ রাষ্ট্র করার জন্য অতীতে যারা ষড়যন্ত্র করেছে তারা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দেশ এখন অনেক এগিয়ে গেছে। ফলে বিএনপি-জামায়াত কিংবা জঙ্গিবাদের কোনো স্থান এই দেশে হবে না। আগামীতে জননেত্রী শেখ হসিনার নেতৃত্বেই বিশ্ব দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে।
তিনি বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য, আর বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে খাওয়ার জন্য জেলে গিয়েছেন। আমার কাছে অবাক লাগে কোন মুখে বিএনপির শিক্ষিত সিনিয়র নেতারা আদালতের এ রায়ের বিরুদ্ধে আপিল করে। আদালতে দণ্ডিত সাজাপ্রাপ্ত বিএনপি নেত্রীর পক্ষ নিয়ে কীভাবে দলের শুভবুদ্ধিসম্পন্ন নেতারা আন্দোলন সংগ্রাম করছেন। এই জন্য এসব নেতাদের লজ্জিত হওয়া দরকার।
আগামী পহেলা এপ্রিল চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত এ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, সংরক্ষিত নারী আসনের এমপি অ্যাড. নুরজাহান বেগম মুক্তা, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা রিয়াজ উদ্দিন রিয়াজ, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। সভার শুরুতে নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের
স্মরণে উপস্থিত নেতাকর্মীরা দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪