**   বিশ্বভারতী সফর: রবীন্দ্র স্মৃতিময় উদয়নে থাকবেন শেখ হাসিনা **   এই সময়ের বুবলী **   টেক্সাসে স্কুলে হামলাকারী ১৭ বছরের কিশোর, নিহত বেড়ে ১০ **   বিশ্বকাপ উপলক্ষে মীরবাজারের ছাড় **   সেনাবাহিনীর তত্ত্বাবধানে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় দুর্যোগ বিষয়ক মহড়া অনুষ্ঠিত **   বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের মাধ্যমে আন্তর্জাতিক পরিমণ্ডলে অনন্য নজির স্থাপন করেছে বাংলাদেশ : স্পিকার **   ‘অসহায় মানুষের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব’ **   শেখ হাসিনাই দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন: খালিদ **   কর্নাটকে হেরে গেল বিজেপি, সোমবার শপথ কুমারস্বামীর **   চিলমারীর ৩ জয়িতার সাফল্যের গল্প: শত বাঁধা ডিঙ্গিয়ে আজ প্রতিষ্ঠিত

ভিয়ারিয়ালকে উড়িয়ে দিল বার্সা

ma

স্পোর্টস ডেস্ক: আগের ম্যাচে ঘরের মাঠে এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের কাছে ‘গার্ড অব অনার’ পায়নি চলতি মৌসুমে লা লিগা শিরোপা নিশ্চিত করা বার্সালোনা। তবে স্প্যানিশ রীতি অনুযায়ী ভিয়ারিয়াল ঠিকই ক্যাম্প ন্যুতে চ্যাম্পিয়নদের সম্মান জানিয়েছে। তবে খেলার মাঠে তারা ছাড় পায়নি মেসি-ইনিয়েস্তাদের কাছে। উসমান ডেম্বেলের জোড়া গোল সাথে মেসি, পাওলিনহো ও কুতিনহোর অবদানে ৫-১ গোলে এই স্প্যানিশ জায়ান্ট উড়িয়ে দিয়েছে ভিয়ারিয়ালকে।
১১ তম মিনিটে বার্সার প্রথম গোলটি করেন ব্রাজিলিয়ান উইঙ্গার কুতিনহো। বক্সের বাইরে থেকে নেয়া দেম্বেলের শট আটকান ভিয়ারিয়াল গোলরক্ষক সার্জিও আসেনহো। তবে ফিরতি বল জালে জড়ান কুতিনহো।
দ্বিতীয় গোলটি পেতে মাত্র ৫ মিনিট অপেক্ষা করতে হয় বার্সার। ফরাসি ডিফেন্ডার লুকাস দিনিয়ের পাস থেকে ভিয়ারিয়াল গোলরক্ষকজকে পরাস্ত করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার পাওলিনহো।
মেসিকে দিয়ে গোল করিয়ে ন্যু ক্যাম্প নিজের শেষ ম্যাচটি রাঙিয়ে রাখলেন স্প্যানিশ মিডফিল্ডার ও বার্সা অধিনায়ক ইনিয়েস্তা। ভিয়ারিয়ালের ডি-বক্সে তার সাথে ওয়ান-টু খেলে বল জালে জড়ান এই আর্জেন্টাইন জাদুকর।
দ্বিতীয়ার্ধে ৫৪ মিনিটে এক ভুতুড়ে গোল পায় ভিয়ারিয়াল। বার্সার ডি-বক্সে স্প্যানিশ ফরোয়ার্ড পাবলো ফরনালের ক্রস থেকে আক্রমণে যাওয়ার চেষ্টাও করেননি ইতালিয়ান মিডফিল্ডার নিকোলা সানসোনে। তবে তার গায়ে লেগে দিক পরিবর্তন করে বলটি জড়িয়ে যায় জালে।
ম্যাচে নিজেদের চতুর্থ গোলের জন্য ৮৭ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় বার্সার। ক্রোয়েশিয়ান মিডফিল্ডার ইভান রাকিতিচের পাস থেকে গোল করেন ফরাসি ফরোয়ার্ড দেম্বেলে। ম্যাচের যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোলটি করেন এই তরুণ ফরোয়ার্ড। নিজের একার চেষ্টায় বল নিয়ে ৫০ গজ দৌঁড়ে এসে, গোলরক্ষকের মাথার উপর দিয়ে চিপ করে বল জালে পাঠান দেম্বেলে।
এই জয়ে ৩৬ ম্যাচে ২৭ জয় ও ৯ ড্রতে ৯০ পয়েন্ট বার্সার। চলতি মৌসুমে লা লিগায় এখনও কোন ম্যাচ হারেনি তারা। আগের মৌসুম হিসেব করলে তা দাঁড়ায় ৪৩ ম্যাচে। এত ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড নেই অন্য কোন দলের।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪