“প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে শিক্ষক ও ছাত্রদের উপস্থিতি নিশ্চিত করতে কাজ করবো’’ – মো: জাকির হোসেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

Kurigram Zakir MP Photo(2)-10-01-19

কুড়িগ্রাম প্রতিনিধি: ‘আমি নতুন মানুষ। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলে তার নির্দেশনা অনুযায়ী প্রাথমিক শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজাতে কাজ করবো।’ বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসন সম্মেলন কক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য ও বর্তমান সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন।
তিনি আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী হতদরিদ্র এ জেলার মানুষকে ভালবাসেন। ২৮ বছর পর তাদের উন্নয়নের কথা চিন্তা করে আমাকে কাজ করার জন্য মন্ত্রণালয় দিয়েছেন। এ মন্ত্রণালয় যাতে সঠিকভাবে পরিচালনা করতে পারি এজন্য আপনাদের সহযোগিতা চাই। এছাড়াও প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে শিক্ষক ও ছাত্রদের উপস্থিতি নিশ্চিত করতে কাজ করবো বলে তিনি জানান।’
জেলা পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সূধিজনের সাথে মতবিনিময় অনুষ্ঠানের ব্যানারে ঢল নামে মানুষের। এসময় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, কুড়িগ্রাম প্রেসক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠান মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। জেলা প্রশাসক সুলতানা পারভীনের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন এমপি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-২ আসনের জাপা’র সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, সামাজিক, সাংষ্কৃতিক ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

এর আগে প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন সকাল সাড়ে ৯টায় রৌমারী থেকে নদী পথে চিলমারী বন্দরের রমনা পৌঁছলে উপজেলা আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মী, জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন, উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ নজরুল ইসলামের নেতৃত্বে কয়েকশত শিক্ষক তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

Leave a Reply

You must be logged in to post a comment.

সম্পাদকমন্ডলীর সভাপতি এইচ, এম রহিমুজ্জামান সুমন
সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল্ আমিন সরকার্
নির্বাহী সম্পাদকঃ নাজমুল হুদা পারভেজ
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ফোনঃ ০৫৮২৫-৫৬০১৭, ফ্যাক্স: ০৫৮২৪৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩, ইমেইলঃ jugerkhabor@gmail.com
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচ¬িত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-১৪